Balijhor: গল্প এগিয়ে যাচ্ছে কিন্তু মহার্ঘ্য না স্রোত কে নায়ক এই নিয়ে দ্বিধা কাটছে না! “আর নয় ঝগড়া আর নয় তর্ক”, ঝোরার সিঁথিতে যে নিজের স্ট্যাম্প মারবে সেই হবে আসল হিরো”! ধৈর্য্য রাখতে পারছে না অনুরাগীরা

স্টার জলসায় লীনা গাঙ্গুলির একটা প্রায় নতুন ধারাবাহিক এসেই গিয়েছে। আর লীনা গাঙ্গুলির ধারাবাহিক মানেই তাঁর ধাঁচ আগে থেকেই জানেন দর্শকরা। এছাড়া নির্মাতারা বুঝে গিয়েছেন টি আর পি লিস্টে কড়া টক্কর দিতে গেলে স্টোরি প্লট যে স্ট্রং হতে হবে, সেটা ভালো করেই বুঝে গিয়েছেন। সবসময় আনপ্রেডিক্টেবল রাখতে হবে স্টোরি। তবেই না জমবে মজা।

অর্থাৎ এক কথায় নতুন মোড়কেই দর্শককে সবসময় উপহার দিতে হবে নতুন কিছু। তবে এসব করতে গিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ বালিঝড়’।

Balijhor - Disney+ Hotstar
প্রসঙ্গত এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিকে তৃণা ও কৌশিকের জুটি দর্শকদের কাছ থেকে বিপুল ভালোবাসা পেয়েছিল। যদিও ধারাবাহিকে প্রথম থেকেই নায়ক খল নায়কের চরিত্র নিয়ে অনেক জল্পনা হয়ে গিয়েছে।

Balijhor - Disney+ Hotstar
কিন্তু এর মাঝেও আরও নানা ধরনের টুইস্ট দেখা যাচ্ছে। ওই যে প্রথমেই বলা হচ্ছিল লীনা গাঙ্গুলীর স্ক্রিপ্টের দিক দিয়ে একটি বদনাম আছে। তাঁর লেখা প্লটে নাকি খুব খোলামেলা ও স্বাভাবিকভাবে পরকীয়া দেখানো হয়। অবশ্য এই বদনাম এবারেও ঘোঁচেনি।

Watch Balijhor Full Episode 7 Online in HD on Hotstar CA

পরকীয়াও আছে, ত্রিকোণ প্রেমও আছে। এদিকে নায়িকা ঝোরার বাবার যিনি একজন রাজনৈতিক ব্যাক্তিত্ব তার সেক্রেটারির সঙ্গে একটা পরকীয়ার সম্পর্ক। ওইদিকে ঝোরার দিক দিয়ে ত্রিকোণ প্রেমের সমস্যা দেখা দিচ্ছে। এখন দর্শকদের মনে একটাই প্রশ্ন, ঝোরা বিয়ে করলে কাকে বিয়ে করবে? আর এই প্রশ্ন নিয়েই সোশ্যাল মিডিয়াতেও বেশ আলোচনা করতে দেখা যাচ্ছে অনুরাগীদের।

Balijhor - Disney+ Hotstar

ঝোরা আর যাই হোক, মহার্ঘ্যকে ভালোবাসে না। কিন্তু বাবার কথাকে সে এড়াতে পারেনি। নিজের মতের বিপরীতে গিয়ে ভাঙা মন নিয়েই মহার্ঘ্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছে ঝোরা। এদিকে আবার বিয়ের দিন কনে সাজেই পালিয়ে যেতে দেখা যাচ্ছে প্রোমোতে। এই নিয়ে তো বেশ ঝঞ্ঝাটে পড়ল দর্শকরা। তাই অধৈর্য্য হয়ে তারা লিখেই দিল, “যে ঝোরার সিঁথীতে স্টাম্প মারতে পারবে তাকেই হিরো বলে মেনে নেবো”। ভাবুন তো অবস্থা! সিরিয়াল শুরু হয়ে কতগুলো দিন কেটে গেল! এখনও যে কে নায়ক, তাই ঠাহর করা যাচ্ছে না।

Back to top button