বালিঝড়ের মেইন প্লট হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ফাঁস! এবার কী করবেন নির্মাতারা? অকালে শ্যুট বন্ধ করে দিয়ে নতুন করে লিখতে বসতে হবে গল্প?

বছরের শুরু থেকেই তেড়ে নতুন ধারাবাহিক নিয়ে নেমে পড়েছে স্টার জলসা (Star Jalsha)। আর এরকমই একটা ধারাবাহিক হল “বালিঝড়” (Balijhar)। তবে বালিঝড় শুরুর আগেই গায়ে একটা তকমা লাগিয়ে নিয়েছে। আসলে ধারাবাহিকটি লীনা গাঙ্গুলির লেখা। ব্যস, তকমা তো লাগারই ছিল।
balijhar

আসলে লীনা গাঙ্গুলির ধারাবাহিক মানেই তাঁর ধাঁচ আগে থেকেই জানেন দর্শকরা। এছাড়া নির্মাতারা বুঝে গিয়েছেন টি আর পি লিস্টে কড়া টক্কর দিতে গেলে স্টোরি প্লট যে স্ট্রং হতে হবে, সেটা ভালো করেই বুঝে গিয়েছেন। সবসময় আনপ্রেডিক্টেবল রাখতে হবে স্টোরি। তবেই না জমবে মজা। তবে সত্যিই কি আনপ্রেডিক্টেবল রাখতে পড়ছে প্লট?
balijhar

বরং মনে হচ্ছে নতুন মোড়কেই দর্শককে সবসময় উপহার নতুন বলে ভাওতা দিয়ে দেওয়া হচ্ছে। তবে এসব করতে গিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলছে স্টার জলসার নতুন ধারাবাহিক “বালিঝড়”। প্রসঙ্গত এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিকে তৃণা ও কৌশিকের জুটি দর্শকদের কাছ থেকে বিপুল ভালোবাসা পেয়েছিল।

ধারাবাহিকে প্রথম থেকেই নায়ক খল নায়কের চরিত্র নিয়ে অনেক জল্পনা হয়ে গিয়েছে। মাঝে দর্শকদের মনে একটাই প্রশ্ন জেগেছিল, ঝোরা বিয়ে করলে কাকে বিয়ে করবে? তবে সম্প্রতি সেইসব প্রশ্নকে একদম গুলি মেরে দর্শকরা নিজেদের মতো করে কিন্তু অনেকটাই আন্দাজ করে ফেলেছে।
balijhar

একজন তো লিখেই বসলেন, “ঝোড়া বাড়ি থেকে পালিয়ে গিয়ে স্রোতকে বিয়ে করবে, তারপর স্রোতের পরিবারের সাথে জোড়া নিজেকে খাপ খাওয়াতে পারবে না। যার কারণে সংসারে অশান্তি লেগেই থাকবে আর স্রোতও তখন ঝোড়ার সাথে খারাপ ব্যাবহার করবে। অতঃপর ঝোড়া স্রোতের ডিভোর্স হবে। আর তারপরই ঝোড়াকে আবার মহার্ঘ্যর সাথে বিয়ে দেওয়া হবে পরে তাদের নিয়েই গল্প এগোবে।”
balijhar

তবে এখানেই শেষ নয়। শেষ লাইনে একটা সুন্দর পাঞ্চ লাইন দিয়ে দিয়েছেন। লিখেছিলেন, “আর সাথে পরকীয়া ফ্রী”। ওই যে, লীনা গাঙ্গুলির লেখা ধারাবাহিক। তাই ভরপুর ত্রিকোণ প্রেম আর পরকীয়া আছেই। এবার শুধু দেখার গল্প কি সত্যিই এদিকে এগোবে নাকি একদম চূড়ান্ত পয়েন্টে এসে টুইস্ট এনে দেবে।

Back to top button