Bangla Serial

Babu Culture: ব্যাঙবাবু, উচ্ছেবাবু,উকিল বাবু, ডাক্তার বাবু পেরিয়ে এবার এলো ছবিবাবু! বাংলা ধারাবাহিকে বাবু কালচার আর শেষ হচ্ছে না, হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা

বাংলা ধারাবাহিকে নিজের বরকে আপনি করে বলা অনেক দিনের ট্রাডিশন। আবার যেখানে আদিবাসী নায়িকা দেখানো হয় তারা আবার তুই তোকারি করে স্বামীকে। তুমি করে নায়ক কে ডাকছে নায়িকা এরকম একটু কম হয়।

Daily soap 'Rimli' to end soon? - Times of India
তবে আজকে আমরা কথা বলব অন্য একটা জিনিস নিয়ে। সেটা হলো বাবু কালচার। সাম্প্রতিক যত ধারাবাহিক এসছে স্টার জলসা ও কিংবা জি বাংলা সকলেই নায়কদের বাবু করে ডাকে। তাই বলে সোনা বাবু নয়, এটা হল অন্যরকমের বাবু ডাক। এদের মধ্যে সবথেকে ফেমাস হল মিঠাই এর উচ্ছেবাবু ডাকটি।


এরপরে আমরা দেখেছি উর্মি টুকাইবাবু ডাকে আবার গৌরী ঈশানকে ডাক্তার বাবু ডাকে। নোলক অরিন্দমকে উকিল বাবু ডাকে আবার ফড়িং অভ্রকে ব্যাংক বাবু ডাকে। যমুনা ঢাকি ডাকত ছোট কর্তা বাবু। কে আপন কে পরে জবা ডাকত ছোটদা বাবু। রিমলি উদয়কে ডাকত গাড়ি বাবু। আবার অনুরাগের ছোঁয়াতেও দীপা সূর্যকে ডাক্তার বাবু বলেই ডাকে। এতগুলো বাবু দিয়ে শান্তি হয়নি।
Aalta Phoring (Star Jalsha) Serial Cast, Actors, Roles, Real Names, Wiki &  More - Wiki King | Latest Entertainment News
এবার মাধবীলতা সবুজকে ডেকে উঠল ছবি বাবু বলে। আর এখানেই নেটিজেনরা হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন। তারা বলছেন বাংলা ধারাবাহিক এত বাবুর ছড়াছড়ি যে সেটা আর নেওয়া যাচ্ছে না। এখন সকলেই অপেক্ষা করছেন ভবিষ্যতে আর কী কী বাবু বাংলা ধারাবাহিকে আসে সেটা শোনার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button