কেয়া বাত! কু’লা’ঙ্গা’র অয়নকে উচিত শিক্ষা দিতে তার মাথায় ঘোল ঢেলে জুতোর মালা পড়ল অখিলেশ দত্ত!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) পৌঁছে দেখে টিআরপি তালিকার শীর্ষে। ধারাবাহিকে একের পর এক আসছে টুইস্ট যার কারণে দর্শকদের বেশ পছন্দ হচ্ছে ধারাবাহিকটি। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অয়ন সৃজনের লটারির টিকিটটা চুরি করে সেই টাকা দিয়ে অখিলেশ দত্তর শ্রাদ্ধের আয়োজন করেছে সে। তবে তাদের কাজে বাধ্য সাধে পর্ণা। সে তার অফিসের সহকর্মী এবং পুলিশকে ডাকে বাড়িতে। তারা আসে অয়নের ঘর খুঁজলেও যায়না টাকা।

কিন্তু পর্ণা বাড়ির উঠোনে থাকা তুলসী মঞ্চটি দেখে বুঝে যায় সেখানে কোন সমস্যা আছে। পর্ণা পুলিশকে জানায় ওই তুলসী মঞ্চের নিচেই আছে টাকা। সেটা শুনেই ভয় পেয়ে যায় অয়ন। মৌমিতা সেটা শুনেই আগলে ধরে তুলসী মঞ্চটাকে। পর্ণাকে আটকানোর জন্য অয়ন চলে আস পর্ণার সামনে। সে পর্ণাকে বলে তার বাবার শ্রাদ্ধ নষ্ট করার জন্য পর্ণা এইসব করছে। মৌমিতাও বলে যখন তখন তুলসী মন্দিরে হাত দিতে নেই কিন্তু কারুর কোনও কথা শুনে না পর্ণা।

তখন অয়ন পর্ণাকে মারার জন্য হাত বাড়াতেই তার হাত ধরে তাকে ধাক্কা মারে ফেলে দেয় কৃষ্ণা। সে বলে পর্ণা অন্তঃসত্ত্বা হওয়ার শর্তেও সে কোন সাহসে পর্ণার গায়ে হাত তুলছে। সেটা দেখে সকলেই খুশি হয়। জেঠু বলেন অয়নকে আরও মারতে। তখনই পুলিশ আসে ধরে নেয় অয়ন আর মৌমিতাকে। পর্ণা আর সৃজন মিলে জায়গাটা খুঁড়তেই বেরিয়ে আসে টাকা। এরপর সেই লটারির কোম্পানির লোক বলে তাদের একটুর জন্য লটারি মিস হয়েছে এটা যদি উল্টো নম্বর হত তাহলে তারা লটারিটা জিতে যেতে পারত।

তখনই সৃজন বলে তার নম্বরও ওটাই কিন্তু টাকা পাওয়ার লোভে সব সত্যি সকলের সামনে বলে দেয় অয়ন। সে বলে আসলে সেই সৃজনের টিকিট চুরি করে সব টাকা অন্তস্বাদ করেছে। এটা শুনেই পুলিশ এবং পর্ণার অফিসের কর্মীরা পর্ণার সমস্ত প্ল্যানটা বলে সকলকে। পর্ণার বুদ্ধির প্রশংসা করতে থাকেন জেঠু। কৃষ্ণাও মনে মনে ভাবে এই মেয়ের বুদ্ধি আছে। ওর সন্তানেরও যেন এরকমই বুদ্ধি থাকে। তখনই বাকিরা চলে গেলে জেঠু পর্ণাকে ধন্যবাদ জানান তার কথা রাখার জন্য।

আরো পড়ুন: জলসার ধারাবাহিকে বিরাট চমক! ২৫ বছর এগিয়ে যাচ্ছে গল্প! মারা যাচ্ছে নায়িকা! বিরাট বড় লিপ নিয়ে আসছে নায়িকার মেয়ে! কোন ধারাবাহিক?

তিনি অয়নের কাছে গিয়ে তাকে ঠাস ঠাস করে চড় মারতে থাকেন। জেঠিও বলেন যে এরকম একটা ছেলেকে তিনি জন্ম দিয়ে ভুল করেছেন। অয়নের শাস্তি হওয়া দরকার। তারপর জেঠু বলেন তিনি চান অয়নের মাথায় যেন ঘোল ঢেলে তাকে জুতোর মালা পড়ানো হয়। সবাই সেটাই করে অয়নের মাথায় ঘোল ঢেলে তাকে জুতোর মালা পড়ায়। এইসব সৃজন আর পর্ণা দূরে দাঁড়িয়ে থেকে দেখতে থাকে এবং মিটিমিটি হাসে। সেটা দেখেই আরও রেগে যায় অয়ন। সে ভাবে এইসব কিছুর প্রতিশোধ সে পর্ণার থেকে নেবে। তাহলে কি মনে হয় আপনার এবার কি আরও বড় কোনও চাল চলবে অয়ন পর্ণার ক্ষতি করার জন্য?

Back to top button