Bangla Serial

Actress Villain: ‘আয় তবে সহচরী’র হাড় জ্বালানো ভিলেন “দেবিনা” আবার ফিরছে! এবার আবার খলনায়িকা, “বেয়াদপির একশেষ” বলছে লোকে

বর্তমানে স্টার জলসায় এসছে বেশ কিছু নতুন ধারাবাহিক আর সেই সঙ্গে শেষ হয়েছে বেশ কিছু জনপ্রিয় পুরনো ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো ‘আয় তবে সহচরী’। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী কনীনিকা ব্যানার্জিকে। কিন্তু তার বিপরীতে খলনায়িকা হিসেবে দারুণ অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস। যাকে ‘আয় তবে সহচরী’তে ‘দেবিনা’র চরিত্রটি দারুন ভাবে জনপ্রিয়তা দিয়েছে। এবার আরো এক নতুন সিরিয়ালে ফিরতে চলেছেন অভিনেত্রী নিজেই সে কথা জানালেন।

Aay Tobe Sohochori - Watch Episode 171 - Debina's Terrible Ploy on Disney+ Hotstar

‘আয় তবে সহচরী’তে অভিনয় করার আগেও কুয়াশাকে ‘কি করে বলবো তোমায়’ এবং ‘ফেলনা’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। আর সেখানে তার অভিনয়ের পর তিনি আয় তবে সহচরীতে একটি গুরুত্বপূর্ণ খলনায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ওই ধারাবাহিকে দেবিনার চরিত্রটির প্রবেশের পরেই টিআরপি তরতরিয়ে বাড়তে শুরু করে। দেবিনার চরিত্রে কুয়াশার হাড় জালানো অভিনয় দর্শক দারুণ উপভোগ করেছিল। তাই এই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে তাকে অনেকেই আবার ধারাবাহিকে ফেরার অনুরোধ জানাচ্ছিল।

Aay Tobe Sohochori - Watch Episode 126 - Debina Takes a Step Further on Disney+ Hotstar

তবে এবার তার ভক্তদের জন্য সুখবর। কারণ আবার একবার স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’ কুয়াশা বিশ্বাসকে একটি নতুন চরিত্রে দেখা যাবে। এবারেও তাকে দেখা যেতে চলেছে খলনায়িকার ভূমিকায়।

বেশকিছু জনপ্রিয় ধারাবাহিকের অভিনয় করেছেন অভিনেত্রী। যথা,আয় তবে সহচরী, সীমানা পেরিয়ে, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা এবং ফেলনা। তারপর আবার কুয়াশাকে স্টার জলসার বাংলা মিডিয়াম সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে। মাত্র দু সপ্তাহ হয়েছে এই ধারাবাহিক শুরু হয়েছে আর এর মধ্যেই টিআরপি তালিকায় সেরা ৫ এর মধ্যে জায়গা করে নিয়েছে বাংলা মিডিয়াম। তাই অনেকেই মনে করছে যে অভিনেত্রী কুয়াশা বিশ্বাসের আগমনে এই ধারাবাহিকের টিআরপি আরো বাড়বে।

প্রসঙ্গত ধারাবাহিকে নায়ক বিক্রমের প্রেমিকা পামেলার চরিত্রে দেখা যাবে কুয়াশাকে। তাই এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন খুব শীঘ্রই বিক্রমের বাড়িতে পামেলার এন্ট্রি হতে চলেছে। সেই সঙ্গে ঠাম্মির পরিকল্পনায় ইন্দিরাও এসে তাদের বাড়িতে থাকছে। তাই পরবর্তী দিনে পামেলা, বিক্রম এবং ইন্দিরার জীবন কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button