Bangla Serial

Jalsha New Serial: সাধক বামাখ্যাপার পর এবার স্টার জলসায় “সাধক রামপ্রসাদ” হবেন সব্যসাচী চৌধুরী! সঙ্গে জনপ্রিয় নায়িকা! বহুদিন পর পর্দায় ফিরছেন “দুর্গা” খ্যাত নায়িকা

কিছুদিন আগেই বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে এসেছে একটি দুর্দান্ত খবর। সেই খবরে জেরে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। শোনা যাচ্ছে স্টার জলসায় ‘মহাপীঠ তারাপীঠে’র পরে আবার নাকি একটি ভক্তিমূলক সিরিয়াল আসতে চলেছে। সাধক বামাক্ষ্যাপার পরে এবার সাধক রামপ্রসাদের জীবনী নিয়েই শুরু হবে এই ধারাবাহিক। এবং সেখানে মুখ্য চরিত্র দেখতে পাওয়া যাবে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে এমনটাই খবর।


অভিনেতার কাছে এর মধ্যে নতুন ধারাবাহিকের প্রস্তাব পৌঁছে গেছে। কিন্তু তিনি এখনো সেই প্রস্তাব গ্রহণ করেছেন কিনা সে বিষয়ে কোনো খবর নেই। তবে ‘মহাপীঠ তারাপীঠে’র মতো নতুন এই সিরিয়ালও মা কালীর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। ঠিক যেমন মহাপীঠ তারাপীঠে তারা মায়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছিলেন অভিনেত্রী নবনীতা দাস। আর সেভাবেই নতুন সিরিয়ালের মা কালীর চরিত্রতেও ঠিক এমনই একজন দক্ষ অভিনেত্রীকেই চাইছে দর্শকরা।

এটাই বাস্তব, এটাই জীবন', 'মহাপীঠ তারাপীঠ'-এর বিদায়বেলায় আবেগঘন 'বামা'  সব্যসাচী - Actor Sabyasachi Chowdhury shared an emotional post on end of Mahapith  tarapith serial, Bangla News Bangla ...
প্রসঙ্গত রামপ্রসাদ ছিলেন মা কালীর ভক্ত। মা কালীর ভক্তি থেকে একের পর এক শ্যামা সংগীত বেঁধেছিলেন তিনি যেগুলো আজও দারুন জনপ্রিয় হয়ে রয়েছে বাঙালির কাছে। রামপ্রসাদের গান ছাড়া যেন মা কালীর আরাধনা অসম্পূর্ণ থেকে যায়। আর তেমন একজন সাধকের জীবন কাহিনী নিয়ে নতুন এই সিরিয়ালের খবর আসতেই সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে গেছে। তবে চ্যানেলের পক্ষ থেকে এখনো ওই নতুন সিরিয়ালের কোন প্রমো বা খবর কোনটাই সামনে আনা হয়নি।

Mahapeeth Tarapeeth - Watch Episode 193 - Bama Is in Grave Danger on  Disney+ Hotstar
শুধু এতোটুকুই খবর যে সব্যসাচী চৌধুরীর কাছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করার প্রস্তাব গিয়েছে কিন্তু তিনি তা গ্রহণ করেছেন কিনা জানা নেই। তবে তার ভক্তরা চাইছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর আবার যেন তিনি তার জীবনের মূলস্রোতে ফিরে আসেন। তাই তারা মনে প্রাণে চাইছে সব্যসাচীকেই রামপ্রসাদের ভূমিকায় যেন তারা পর্দায় দেখতে পায়।

Mahapeeth Tarapeeth: Actress Aindrila Sharma joins the cast - Times of India
কিন্তু সেইসঙ্গে দর্শকদের পক্ষ থেকে বারবার প্রশ্ন উঠছে মা কালীর ভূমিকায় কোন অভিনেত্রী অভিনয় করবেন? তবে এবার দর্শকরাই এক্ষেত্রে নিজেদের মত জানালেন। তাদের মতে অভিনেত্রী পায়েল দেকে কালী মায়ের চরিত্রে অসাধারণ মানাবে। এর আগে পায়েল দেকে ‘বেহুলা’, ‘দেশের মাটি’,’সোনা রোদের গান’, এমন বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখেছে দর্শক। তাই সোশ্যাল মিডিয়ায় দর্শকরা দাবি তুলছেন যে পায়েলকেই যেন মা কালীর চরিত্রে আনা হয়।

No photo description available.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button