Uchche Babu Misti: বাবা মেয়ের বন্ধন দেখে মুগ্ধ দর্শক! মিষ্টি মেয়ের ছোট্ট আঙুল ধরে ভর করে উঠলো সিড! একরত্তি মিষ্টির সাথে সিদ্ধার্থকে দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলে

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের টিআরপি তালিকায় ফলাফল খুব ভালো। দীর্ঘ ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি।

তবে বর্তমানে গল্পের মোড় ঘোরার ফলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। কিন্তু ধারাবাহিক নির্মাতারা চেষ্টা করে যাচ্ছে আরো একবার মিঠাইয়ের জনপ্রিয়তা ফিরিয়ে আনার। সেই জন্য মিঠাই চরিত্রটিকে আরো একবার ফিরিয়ে এনেছে। কিন্তু সেই দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছে সকলে।

উল্টোদিকে মিঠাইয়ের সঙ্গে একটি ছোট্ট মেয়ে দেখানো হয়েছে যার নাম মিষ্টি। তার সঙ্গে আবার সিদ্ধার্থের খুব সুন্দর একটা বন্ধুত্ব তৈরি হতেও দেখানো হয়েছে ধারাবাহিকে। যা দেখে সকলেই বলছে যে এটা যেন সিদ্ধার্থ এবং মিঠাইয়েরই মেয়ে হয়। তার কারণ সিদ্ধার্থ আগে থেকেই চাই তো তাদের একটা মেয়ে হোক। কিন্তু তারপর মিঠাই যখন নিরুদ্দেশ হয়ে যায়, যেটা সিদ্ধার্থ জানে সে মারা গেছে তখন কোনভাবেই কেউ জানতো না যে সে অন্তঃসত্তা ছিল কিনা। কিন্তু এবার সেটা অনেকেই কল্পনা করছে।

এই নিয়ে এক নেটিজেন লিখেছেন, “খুব প্রিয় একটা মুহূর্ত। সিড কিরকম আলতো ভাবে মিষ্টির আঙুলটা ধরে উঠলো। আমি খুব করে চেয়েছিলাম মিষ্টি যেন আমাদের সিধাই এর মেয়ে হয়। কারন, সিডের মতন আমিও চাইতাম সিধাই এর যেন মেয়ে হয়।বাবা মেয়ের আর মা ছেলের অনেক মিষ্টি মুহূর্তও দেখার অপেক্ষায় আছি।।

[প্রত্যেকটা মেয়ের কাছে তার বাবা বোধহয় একটু বেশিই প্রিয় হয়, আমার কাছেও তাই।। আর প্রতিটা বাবার কাছেই বোধহয় মেয়েরা একটু বেশিই আদুরে হয়। ।]”

Back to top button