Guddi: “মিষ্টি মেয়েটাকে দেখলে সবার মনে ঘৃণা তৈরি হয় শুধুমাত্র লেখিকার জন্য, শ্যামৌপ্তি ভালো কাজে ফিরে আসুক”! নায়িকা হিসেবে মানুষের ভালোবাসা হারিয়ে ফেলছে “গুড্ডি” শ্যামৌপ্তি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের যে ধারাবাহিকগুলি নিয়ে সব থেকে বেশি আলোচনা করছে তার মধ্যে নিঃসন্দেহের নাম লিখিয়ে নিয়েছে স্টার জলসার গুড্ডি। খুব বেশি সময় হয়নি এই ধারাবাহিক শুরু হয়েছে কিন্তু শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই বিশেষ করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এর গল্প।

প্রথম থেকে দেখলে গল্পে তেমন বিশেষ কিছু ছিল না তবে আস্তে আস্তে গল্পে বেশ কিছু চমক প্রবেশ করে। গল্প আকর্ষণীয় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে গুড্ডি অনুজ আর শিরিন এই ত্রিমুখী দ্বন্দ্ব উপভোগ্য হয়ে ওঠে বাঙালি দর্শকদের কাছে। ধীরে ধীরে প্রকাশ করে অনুজের প্রতি গুড্ডির ভালোবাসা। আর ওদিকে আবার শিরিনের সঙ্গে তার বিয়ে হয়।

Guddi

এখান থেকেই গল্প অন্য দিকে ঘুরে যেতে শুরু করে। পর’কীয়া শুরু হয় গুড্ডি আর তার স্যারজির মধ্যে। আর এই দেখে প্রচন্ড রেগে যেতে থাকে দর্শক। এখন আবার শিরিন অনুজের সঙ্গে থাকছে আর গুড্ডি বিয়ে করেছে যুধাজিতকে। যদিও এবার একে অপরকে মন থেকে আপন করেছে কিন্তু অনুজ পিছু ছাড়ছে না। আর এটাই এবার একঘেঁয়ে লাগছে দর্শকদের।

এই দুজনের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে সেটা জেনে কেউ কেউ মনে করে এই দুজন দায়ী। একটা সুন্দর সংসার তৈরি হবার পরেও কেন পুরনো সম্পর্কের প্রতি সে ফিরে ফিরে যাচ্ছে এবং তার সঙ্গে যোগাযোগ রাখছে এই প্রশ্ন বার বার করছে দর্শক। গুড্ডি চরিত্রকে নিয়ে নানাভাবে কটাক্ষ করতে শুরু করেছে মানুষ। তবে এই চরিত্রের যে মিষ্টতা এবং অভিনেত্রীর প্রতি ব্যক্তিগত আক্রমণ শুরু করায় অভিনেত্রীর নিজস্ব জনপ্রিয়তা ধীরে ধীরে কমতে শুরু করেছে।

Guddi

একজন ভক্ত তাই মনের দুঃখে পোস্ট করে লিখলেন “ভাবতেই খারাপ লাগে এই মিষ্টি মেয়েটাকে দেখলেই সবাই বিরক্ত হয়, সবার মনে ঘৃণা তৈরি হয়েছে শুধু মাত্র লেখিকার জন্য। আমারও মনে বিরক্তি তৈরি হয়েছে। গুড্ডি শেষ হোক আর শ্যামৌপ্তি ভালো কোন কাজ নিয়ে ফিরে আসুক”।

Back to top button