Ekka Dokka: রোগী দেখা ছেড়ে নার্স এবং ওয়ার্ড বয়রা গান গাইছে, নাচছে! “একমাত্র লীনা গাঙ্গুলির লেখা গল্পের হাসপাতালেই এমনটা দেখতে পাওয়া যায়”! চরম কটাক্ষের মুখে ‘এক্কাদোক্কা’

স্টার জলসা আরেকটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামণি সাহাকে। এতদিন ধরে টিভির পর্দায় রাধিকা ও পোখরাজের জুটিকে দর্শক দারুন ভাবে জনপ্রিয়তা দিয়েছে। তবে সম্প্রতি ধারাবাহিক এসেছে আরো এক জনপ্রিয় অভিনেতা।

‘এক্কাদোক্কা’তে প্রবেশ করেছে ডঃ গুহ বলে একটি চরিত্র যাতে অভিনয় করছে অভিনেতা প্রতীক সেন। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহরে’ প্রতীক এবং সোনামনির জুটিকে দর্শক দারুণভাবে জনপ্রিয়তা দিয়েছিল। তাই মোহর শেষ হওয়ার পরে ভক্তরা চাইতো আরো একবার সোনামণি এবং প্রতীককে জুটি করেই তারা টিভির পর্দায় দেখতে পাক। কিন্তু তা হয়নি সেই জায়গায় প্রতীক এবং সোনামণি দুজনেই আলাদা আলাদা অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন।

তবে প্রতীকের অভিনীত ধারাবাহিক শেষ হওয়ার পরেই এক্কাদোক্কাতে প্রবেশ করেছেন অভিনেতা। আর একটি অত্যন্ত কড়া ধাঁচের মানুষের চরিত্রই অভিনয় করছেন প্রতীক, যা দেখে দর্শকরা খুশি হয়ে যাচ্ছে। এতদিন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কোন জল্পনা হয়নি তবে এবার এক্কাদোক্কা শিরোনামে উঠে এলো অন্য কারণে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক্কাদোক্কার একটি পর্বের কিছু অংশের ভিডিও দেওয়া হয়েছে যেখানে দেখা গেছে হাসপাতালে নার্স এবং কর্মচারীদের সঙ্গে অনুষ্ঠানের আয়োজন করছে। আর সেই সময় তারা নাচের প্র্যাকটিস করছে। হসপিটালের নার্স থেকে শুরু করে ওয়ার্ড বয় সকলেই নাচ করছে যা দেখে সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার এই ধারাবাহিক।

দর্শকদের একাংশের মত কোন হাসপাতালে রোগীকে দেখাশোনা ছেড়ে দিয়ে নার্স বা ওয়ার্ড বয়রা নাচ করতে ব্যস্ত থাকে আবার তাদের সেই নাচের ট্রেনিং দিচ্ছে নাকি ডাক্তার নিজেই। এইসব দেখে এখন ট্রলের মুখে পড়েছে লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিকটি একদিকে নায়ক পরিবর্তন করার অভিযোগ এবং অন্যদিকে অদ্ভুত কান্ড কারখানা জানিয়ে এখন সোশ্যাল মিডিয়া তোলপাড়।

Back to top button