Dhulokona TRP: শেষ সপ্তাহে চূড়ান্ত পতন! লালু ফুলুর গল্পের টিআরপি দেখে হাসছে নিন্দুকরা! “পরকীয়াকনা শেষ বলেও ছক্কা দিতে পারলো না”, Troll করছে নেটিজেন

বাংলা টেলিভিশনের একটা সময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল স্টার জলসা ‘ধূলোকণা’। বাংলা টেলিভিশনের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিক প্রথম থেকে মানুষের মনে ভালো জায়গা করে নিয়েছিল। সমাজের নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসা দুজনের জীবনকে কেন্দ্র করে গড়ে উঠেছিল এই ধারাবাহিক।

কিছুদিন আগেই শেষ হয়ে গেছে ‘ধুলোকনা’। কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়ার আগেও বেশ কয়েকবার কটাক্ষের সম্মুখীন হয়েছে। এমনকি ধারাবাহিকের জন্য লেখিকা লীনা গাঙ্গুলীকেও বারবার আক্রমণ করেছে দর্শকরা। কখনো দর্শকদের মনে হতো এই ধারাবাহিক টিআরপি টানছে শুধুমাত্র বিয়ে দেখিয়ে।

তার কারণ ধারাবাহিকে নায়কেরই তিন চারবার বিয়ে দেখানো হয়েছে তারপরে অন্যান্যদের বিয়ে তো ছিলই। এছাড়া শেষের দিকে গল্প যেদিকে মোড় নিয়েছিল সেটি বাংলার দর্শক কিছুতেই মেনে নিতে পারেনি। লালনের স্মৃতি ফিরে আসার পরেও তার বারবার তিতিরের কাছে যাওয়ার কথা দর্শকরা পরকীয়া বলেই মনে করেছিল। সেই নিয়েও নানারকম কটাক্ষ হতে দেখা গেছে ধারাবাহিকের।

এবার ধারাবাহিক শেষ হয়ে গেছে তার পরেও টিআরপি তালিকায় তার স্থান নিয়ে ট্রল করা হলো এবার। প্রসঙ্গত অন্তিম সপ্তাতেও ধূলকণা টিআরপি তালিকায় ষষ্ঠ স্থান দখল করেছে ৭.১ নাম্বার নিয়ে। তারপরেই এক দর্শক কটাক্ষ করে লিখেছে, “একটা বিশেষ সিরিয়াল স্লট না পেয়ে শুরু করছে স্লট হারিয়ে শেষ করছে।
বিশেষ সিরিয়াল ।
বাংলার গর্ব ।”

Back to top button