Bangla Medium: বউয়ের থেকে ভারী বউয়ের গয়না, বিয়ে করবে কী গয়নাতেই দম আটকে যাবে কনের! ‘বাংলা মিডিয়াম’- এ পামেলার গয়না দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার পর্দায় কিছুদিন আগে যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হল ‘বাংলা মিডিয়াম’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তিয়াসা লেপচা এবং অভিনেতা নীল ভট্টাচার্যকে। এই জুটি দর্শকের কাছে নতুন নয় এর আগেও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে জুটি বেঁধেছেন তারা। সেখান থেকেই তাদের জনপ্রিয়তা বৃদ্ধি পায়।

তবে তারা দুজন ছাড়াও এই ধারাবাহিকে নায়ক ভিকির প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কুয়াশা বিশ্বাসকে। এই চরিত্রের নাম পামেলা। গল্পে দেখানো হচ্ছিল তার সাথে নায়ক ভিকির বিয়ের তোড়জোড় চলছে বাড়িতে। তবে সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে তাদের বিয়ের দিন। যেখানে পামেলার কনের সাজ নিয়ে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এমনিতেও টেলিভিশনের সিরিয়াল গুলোর সাজ পোশাক নিয়ে এর আগে অনেক সমালোচনা এবং কটাক্ষ হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার আরো একবার বাংলা মিডিয়াম নিয়ে এই অভিযোগ উঠতে দেখা গেলো। প্রসঙ্গত ভিকি এবং পামেলার বিয়ের দিন পামেলাকে যে সাজে সাজানো হয়েছিল তা একেবারেই মনের মত হয়নি দর্শকের।

প্রথমত পামেলাকে যে সোনার গয়না পোড়ানো হয়েছিল তা অত্যন্ত ভারী বলে মনে হয়েছে নেটিজেনদের। এবং তাকে যে শাড়ি পরানো হয়েছিল বিয়ের দিন সেটিও বাঙালি আভিজাত্যের মধ্যে পড়ে না। তার কারণ বাঙালি ঘরে বিয়ের কনেকে সাজানো হয় লাল রঙের বেনারসিতে, সেখানে পামেলাকে পরতে দেখা যায় সাদা এবং লাল রংয়ের কম্বিনেশনে অন্য একটি শাড়ি।।

তবে শাড়ি, গয়না দিয়ে যতই কটাক্ষ এবং সমালোচনা হোক না কেন সোশ্যাল মিডিয়াতে দর্শকরা এই ধারাবাহিকের সম্প্রীতি ট্র্যাক নিয়ে বেজায় খুশি। তার কারণ এখানে পামেলার সঙ্গে বিয়ের তোড়জোড় হলেও শেষে ইন্দ্রানী এবং ভিকির বিয়ে দেখানো হয়েছে। তবে বিয়ের পরে তাদের দুজনের জীবন কোন দিকে মোড় নেয় সেটাই দেখার!

Back to top button