Alta Foring: বউয়ের সঙ্গে বাচ্চা ফ্রি! অর্জুন হল সবচেয়ে সুখী মানুষ। ‘আলতাফড়িং’ এর আসন্ন ট্র্যাক দেখে Troll করতে ছাড়লো না দর্শক

সম্প্রতি সময়ের স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলতা ফড়িং’। এখন সোশ্যাল মিডিয়া খুললেই যে ধারাবাহিক গুলি খুব বেশি চর্চিত হয় তার মধ্যে অন্যতম হলো এই ধারাবাহিকটি। তার কারণ হঠাৎ করেই ধারাবাহিকের গল্পে নায়ককে খলনায়কে পরিণত করা হয়েছে। এবং সেই সাথে সাথে অন্য এক নায়কের প্রবেশ ঘটানো হয়েছে। যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিল দর্শকরা।

প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেতা অর্ণব মুখার্জি এবং অভিনেত্রী খেয়ালী মন্ডলকে। শুরুর থেকে ফড়িং এবং অভ্রোর জুটি বেশ জনপ্রিয় ছিল দর্শকদের মধ্যে। তবে গল্পে হঠাৎ করেই অভ্রকে খলনায়ক করে দেওয়া হয় এবং আসে অর্জুন বলে একটি চরিত্র।এই চরিত্রটিতে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক বোসকে।

সেই সঙ্গে এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা জানে যে সম্প্রতি অভ্র পুলিশের কাছে ধরা পড়েছে এবং অর্জুন ও ফড়িং এর বিয়ে হয়ে গেছে। কিন্তু সেই সঙ্গে আসন্ন পর্বে দেখা যেতে চলেছে যে ফড়িং অন্তঃসত্ত্বা। সেই খবর শুনে যখন সকলে চমকে ওঠে তখন ফড়িং সকলকে জানায় যে এই সন্তান তার ব্যাংক বাবুর অর্থাৎ অভ্রর।

আর গল্পের এই অদ্ভুত মোড় দেখে নেটিজেনরা ধারাবাহিক নিয়ে মজা করতে শুরু করেছে। প্রথমত এর আগেও বহুবার ধারাবাহিকে ত্রি’কোণ প্রে’ম বা পর’কী’য়া দেখানো নিয়ে নানাভাবে ট্রোলের শিকার হয়েছে বাংলা ধারাবাহিক। এবার আরো একবার সেই একই পথে হাঁটছে ‘আলতা ফড়িং’।

এই নিয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় অর্জুন এবং আলতাফড়িং এর ওই দৃশ্যের ছবি দিয়ে লিখেছেন, “পৃথিবীর সবচাইতে সুখী মানুষ কারণ বউ এর সাথে বাচ্চা ফ্রী তে পেলো।” আরো নানা রকম কটাক্ষ এবং মন্তব্য ভেসে এসেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ধারাবাহিকের পরবর্তী দিনে কি হয় সেটাই দেখার? অর্জুন এবং ফড়িংয়ের জীবন কোন দিকে মোড় নেয় তা এখনো জানা যায়নি।

Back to top button