Bangla Serial

Madhabilata: এ যুগের বউরা নিজেরাই করতে পারে নিজেদের বধূবরণ! সবুজের বাড়ি পা দিয়েই লোক পেটানো শুরু মাধবী’র, ‘ব্লুজ মনে হয় সাত জন্মেও বদলাবে না’, বিরক্ত নেটিজেনরা

আজকাল বাংলা সিরিয়ালের ক্ষেত্রে একের পর এক বিবর্তন এসেছে। বলা যায় পরিবর্তন। সেটা গল্প হোক কিংবা গল্প পরিবেশন করার স্টাইল। মাথাতে আমলের সময় থেকে বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটে নিয়ে সিরিয়াল গুলি তৈরি করা হতো। আর এখন নারী কেন্দ্রিক বেশিরভাগ সিরিয়ালে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখানো হচ্ছে। কোথাও দেওয়া হচ্ছে গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা আবার কোথাও বিয়ে বিয়ের পর একাধিক সম্পর্ক বিচ্ছেদ তারপর আবার বিয়ে এই ধরনের নানা বিষয় টেনে আনা হচ্ছে।

বিগত সময় সম্প্রতি প্রথম সারির চ্যানেলগুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনা হয়েছে দর্শকদের চাহিদাকে মাথায় রেখে। সেখানে যেমন পুরনো বিভিন্ন বিষয় স্থান পেয়েছে তেমনি নতুন নতুন গল্প মেয়েদের আত্মকথা মেয়েদের প্রতিষ্ঠার গল্পও তুলে ধরা হয়েছে। তবে আজ আমরা কথা বলবো স্টার জলসায় নতুন শুরু হওয়া ধারাবাহিক মাধবীলতাকে নিয়ে।

Madhabilata - Watch Episode 26 - Madhabilata Gets Emotional on Disney+  Hotstar
সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন ঝলক সামনে এসেছে আগামী পর্বের। জমজমাটি এই পর্ব দেখে দর্শকরা তো অবাক। বাংলা সিরিয়াল এ যাবত বিয়ে নিয়ে হাজার রকমের ধরন দেখানো হয়েছে। মালা বদল কিংবা সিঁদুর গান এই নিয়েও বিভিন্ন স্টাইল দেখানো হয়েছে। এবার এলো বধূবরণ।

Madhabilata - Disney+ Hotstar
মাধবীলতা সিরিয়াল নতুন বিবাহিত বউদের বধূবরণের জন্য নতুন একটা ট্রেন্ড সেট করলো এবার। ধারাবাহিককে দেখানো হয়েছে মাধবীলতা কে বিয়ে করে বাড়িতে আনার পরে শ্বশুরবাড়ির কেউ তাকে ঘরে তুলতে চাইছে না, এমন কী বরণও করতে চাইছে না নতুন বউকে। সবুজ তখন দায়িত্ব নিয়ে নিজের বউকে নিজেই বরণ করে ঘরে তুলল।


কিন্তু এই নিয়ে ভক্তদের মধ্যে শুরু হয়েছে জোরদার আলোচনা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হতেই অনেকেই বলতে শুরু করেছে এটাতো খুকুমণি হোম ডেলিভারি, বরণ ধারাবাহিকের কপি-পেস্ট করে দেওয়া হয়েছে। আবার কেউ কেউ যমুনা ডাকি ধারাবাহিকের সঙ্গে এই অংশের মিল খুঁজে পাচ্ছে। আবার অনেকেই বলছে, এটা জগদ্ধাত্রী ধারাবাহিকের কপি করা হয়েছে। এই নিয়ে প্রবল কটাক্ষ শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশনকে ঘিরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button