Alta Foring: পাল্টে যাচ্ছে আলতা ফড়িং ধারাবাহিকের নাম! দর্শকদের অনুরোধে সাড়া দিলো ধারাবাহিক নির্মাতারা! নতুন নাম “গঙ্গা ফড়িং”! হেসে হেসে কুটিকুটি দর্শক

একদিকে যেখানে নতুন নতুন সিরিয়াল আসছে সেখানে পুরনো চলতে থাকার সিরিয়াল গুলি আবার নতুন করে দর্শকদের মনে আকর্ষণের জায়গা তৈরি করে নিতে চাইছে। তাই এই মুহূর্তে চলতে থাকা সব ধারাবাহিকেই প্রায় টানটান উত্তেজনার পর্ব আনা হচ্ছে। স্টার জলসার আলতা ফড়িং ধারাবাহিক এমনই একটি সিরিয়াল যেটা শুরু থেকেই দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেয়।

ফড়িং নস্করের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালি মণ্ডল। শুরু থেকেই সাংসারিক ঝামেলা অশান্তি থেকে বেরিয়ে এসে এক নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দিয়েছে এই সিরিয়াল।

গ্রামের মেয়ে ফড়িং-এর জিমন্যাস্টিকসে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে তৈরী ধারাবাহিক। ফড়িংয়ের স্বপ্ন পূরণের লড়াইয়ে শুরু থেকে সাহস জুগিয়েছিল তার ব্যাঙ্ক বাবু। কিন্তু এখন দেখা যাচ্ছে সিরিয়ালের প্রধান নায়কই হয়ে উঠেছে খলনায়ক। এই নিয়ে দর্শকদের মধ্যে তীব্র শোরগোল শুরু হয়েছিল।

এবার আবার নতুন পর্বের এক ঝলক তীব্র উত্তেজনার সৃষ্টি করল দর্শকদের মধ্যে। কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে নতুন নায়ক অর্জুনের অর্থাৎ গঙ্গারাম খ্যাত জনপ্রিয় টেলি অভিনেতা অভিষেক বসু। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে টুকটুকে লাল বেনারসি আর মাথায় মুকুট পরে বিয়ের মণ্ডপের দিকে হাঁটছে ফড়িং। মণ্ডপে আসতেই তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় অর্জুন।

এদিকে এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। শুধু তাই নয় দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। কেউ কেউ দাবি করছে নায়ক কে যখন বাদ দিয়ে দেওয়া হয়েছে তখন সিরিয়ালের নাম গঙ্গা ফড়িং করে দেওয়া হোক কারণ এবার তো গঙ্গারামই নায়ক। কেউ লিখেছে ‘সব সিরিয়ালে দুটো করে বিয়ে দেখায় কেন বুঝি না’।

Back to top button