Bangla Serial

Panchami: একদিকে সাপের বিষ পান করে দিব্যি সুস্থ থাকছে এদিকে সাপ ছোবল মারতেই অজ্ঞান হয়ে গেল পঞ্চমী! “গল্প শুরু হতেই গাঁ’জাখুরি দেখানো শুরু হয়ে গেলো?” পঞ্চমীর গৃহপ্রবেশের প্রোমো দেখে শুরু হাসাহাসি

এই মুহূর্তে বাংলা চ্যানেলগুলিতে একের পর এক নতুন সিরিয়াল যেগুলি এসেছে সেগুলিতে টানটান পর্ব চলছে। মূলত বলা যায় টিআরপির জন্যই একেবারে অন্য ধরনের গল্প আনা হচ্ছে। সেই নিরিখে স্টার জলসার পঞ্চমী ধারাবাহিক এই মুহূর্তের একেবারে অন্যতম একটা সিরিয়াল বলাই চলে।

সাপের কাহিনী নিয়ে শুরু হয়েছে গল্প। পঞ্চমী নিজেও এক ইচ্ছাধারী নাগিনী। তবে সে মানুষের বেশে থাকায় তাকে চিনতে পারছে না কেউ। কিন্তু তার জন্ম হয়েছে প্রতিশোধ নেওয়ার জন্য। এমনটা শুরুতেই দেখানো হয়েছিল আর ঠিক তার পরেই সেই গল্প অনুযায়ী একের পর এক চমক আসছে ধারাবাহিকে।

সম্প্রতি দেখানো হয়েছিল পঞ্চমীর বিয়ে হয়েছে কিঞ্জলের সঙ্গে। তবে সেরা একেবারেই পরিস্থিতির জন্য। শুধুমাত্র পঞ্চমীকে বাঁচাতে তাকে বিয়ে করে কিঞ্জল। তারপরই এবার শ্বশুরবাড়িতে তার প্রবেশের পালা।

এই নিয়ে প্রোমো প্রকাশিত হয়েছে। সেই ঝলক সামনে আসতেই উত্তেজিত দর্শক। কারণ তাতে এমন কিছু দেখানো হয়েছে যেটা মেনে নেওয়া যায় না। আসলে দেখানো হয়েছে যে পঞ্চমীর শাশুড়ি তাকে না মেনে নেওয়ায় তাকে দুধে আলতায় পা চুবিয়ে প্রবেশ করতে দিলো না। ঠিক তখনই কিঞ্জলকে হত্যা করতে সাপ ঢোকে আর পঞ্চমী সেটা টের পেয়ে যায়। সঙ্গে সঙ্গে সে সাপ সাপ করে চিৎকার করে ঢুকে যায় কারুর বলার আগেই।

ঠিক তার পরেই স্বামীকে বাঁচাতে সে হাত পেতে দেয় যাতে ওই সাপ তার হাতে ছোবল মারে ও কিঞ্জল বেঁচে যায়। তবে দেখা যায় যে সাপ ছোবল মারতেই পঞ্চমী অজ্ঞান হয়ে গেলো। কিন্তু যে নিজেও একটি সাপ সে আরেক সাপের ছোবল খেয়ে কী করে অজ্ঞান হয়ে যায় সেটাই বুঝতে পারছে না দর্শক।

ঠিক এই কারণে এই বিষয়টি নিয়ে হাসাহাসি শুরু হয়ে গেছে। একদিকে সাপের বিষ পান করে দিব্যি সুস্থ থাকছে এদিকে সাপ ছোবল মারতেই অজ্ঞান হয়ে গেল পঞ্চমী। সকলে বলছে তাহলে কি এ ছলনাময়ী সাপ?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button