Ranja-Pilu: পিলু ধারাবাহিকে রঞ্জাকে গুরুত্ব দেওয়া নিয়ে আগেই হয়েছিল সমালোচনা, এবার মহালয়ায় দেবী চণ্ডিকার রূপে রঞ্জাকে দেখে ক্ষিপ্ত দর্শক!’সবসময় রঞ্জাই গুরুত্ব পায়’, ক্ষোভ পিলু ভক্তদের

জি বাংলার একটি ধারাবাহিক হল “পিলু”। যেখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যায় অভিনেতা গৌরব রায়চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁকে। ধারাবাহিকটি জি বাংলায় সন্ধ্যে ৬টা থেকে সম্প্রচারিত হয়। যখন এটি শুরু হয়েছিল তখন গল্পটা একটু অন্যরকম ছিল বলে দর্শকরা বেশ পছন্দ করেছিল। কিন্তু কিছুদিন পর থেকেই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্র পিলুকে গুরুত্ব কম দিয়ে রঞ্জা চরিত্রটিকে ফুটিয়ে তোলা হয়েছিল। প্রসঙ্গত রঞ্জার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী ইধিকা পাল।

ধারাবাহিকটির শুরু থেকে রঞ্জা চরিত্রটি ছিল নেতিবাচক। কিন্তু যতদিন যায় তত রঞ্জা ভালো হয়ে যায়। আর তারপর থেকেই ধারাবাহিকে পিলুর গুরুত্ব কমিয়ে দিয়ে রঞ্জাকে মুখ্য ভূমিকার মতো গুরুত্ব দেওয়া হয়। তাই নিয়ে দর্শকদের একাধিক সমালোচনা করতে শোনা গিয়েছিল। মুখ্য ভূমিকায় অভিনেত্রী মেঘা দাঁকে নিয়ে তাকে আর ধারাবাহিকে গুরুত্ব দেওয়া হচ্ছে না।

Pilu: ধারাবাহিকের নাম নায়িকার নামে অথচ পিলু আর আহিরকে দেখানো হলো না গোটা এপিসোড জুড়ে! 'গল্প না থাকলে সিরিয়ালটা তো বন্ধ করেই দিতে পারেন ...
এবার সেই সমালোচনা আর একটু উসকে দিল এই বছর জি বাংলার মহালয়া। প্রসঙ্গত জি বাংলার মহালয়ার নাম দেওয়া হয়েছে “সিংহবাহিনী ত্রিনয়নী”। যেখানে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেবী দুর্গার মহিষাসুর মর্দিনী রূপে দেখা যাবে। আর তার সাথে জি বাংলার প্রত্যেকটি ধারাবাহিকের মুখ্য অভিনেত্রীদের দেবীর অন্যান্য রূপে দেখতে পাওয়া যাবে। সেখানেই রঞ্জাকে দেবী চণ্ডিকার ভূমিকায় দেখা গেছে। আর সেই নিয়েই দর্শকরা ক্ষোভ উগরে দিয়েছেন। তাদের বক্তব্য যদি রঞ্জাকেই দেবীর একটি ভূমিকা দেওয়া হলো তাহলে কেন “মিঠাই” ধারাবাহিকের তোর্সাকে দেওয়া হলো না।

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিকে তোর্সার ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী তন্বী লাহা রায়। আর এই ধারাবাহিকের তোর্সা প্রথমদিকে নেতিবাচক চরিত্র হলেও বর্তমানে সে ভালো হয়ে গেছে।


আর সেই জন্যেই দর্শকরা একথা বলছেন। তাদের মতে তোর্সাও এখন ইতিবাচক একটি চরিত্র রঞ্জার মতোই। আর তোর্সাকে দেখতেও ভালো। তাহলে কেন তাকে দেবীর কোনরূপ দেওয়া হলো না! রঞ্জাকে সব সময় এতটা গুরুত্ব কেন দেওয়া হবে!

Back to top button