Solanki Roy: পঞ্চমীর সাজে শোলাঙ্কিকে দেখে মুগ্ধ দর্শক! ‘পুরো সাক্ষাৎ মা দুর্গা লাগছে’, খড়িকে বাস্তবেও এতটাই সুন্দর দেখতে

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে। এই ধারাবাহিকে শোলাঙ্কিকে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। অভিনেতা গৌরব চ্যাটার্জী বিপরীতে অভিনয় করছেন এই অভিনেত্রী। তবে এর আগে অনেকগুলি ধারাবাহিক এবং ছবি সঙ্গে ওয়েব সিরিজও কাজ করেছেন গৌরব।

সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কিছু কম নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় দৈনন্দিন দিনের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সাথে।সেইভাবেই সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন ।

যেগুলোকে তিনি উল্লেখ করেছেন পঞ্চমীর সাজ হিসাবে। যেখানে তাকে লাল রঙের শাড়িতে সঙ্গে সোনার গয়না এবং শাঁখা পলা সিঁদুরের সাথে তাকে খুব সুন্দর লাগছে। আর তাই দেখেই তার ভক্তরা মুগ্ধ হয়েছে। তার ভক্তদের মতে তাকে পুরো মা দুর্গার মত লাগছে পুরো সাবেকি সাজে। উল্টোদিকে মিঠাই ধারাবাহিক তার কাছে কিছু না। ‘গাঁটছড়া’ই টপার হওয়ার যোগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

প্রসঙ্গত, এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর সাথে টি আরপি তালিকায় প্রতিযোগিতা করছিল। আর এখন মিঠাই টি আর পি তালিকায় অনেক টাই পিছিয়ে গেছে। যেখানে মিঠাই একটা সময় বহু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল এখন সে ষষ্ঠ স্থানে নেমে এসেছে। উল্টোদিকে ‘গাঁটছড়া ‘ এখন শীর্ষ স্থানে। পরপর দুই সপ্তাহ শীর্ষস্থান দখল করার পর তারা গত সপ্তাহে তৃতীয় স্থানে নেমে গেলেও আবার তার এই সপ্তাহে সকল ধারাবাহিকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করেছে।

Back to top button