Bangla Serial

Guddi: যুধাজিতকে ভালো দেখিয়ে কী হবে শেষে সেই পরকীয়া রাজা অনুজই হবে হিরো! গুড্ডি নয় ঠিক যেনো ধুলোকনা পার্ট ২ চলছে! বিরক্ত দর্শক

স্টার জলসার একটি চর্চিত ধারাবাহিক হল গুড্ডি। এই ধারাবাহিকে গুড্ডি, শিরিন আর অনুজের ত্রিকোণ প্রেমের গল্প দেখতে দেখতে রীতিমতো বিরক্ত হয়ে গেছিল দর্শকরা। আর তার মধ্যেই হঠাৎ একটি পজিটিভ চরিত্রের এন্ট্রি রীতিমতো দর্শকদের উৎসাহের কারণ হয়েছে। সেটি হল যুধাজিৎ, সে পেশায় একজন ডাক্তার। তবে এখানেই শেষ নয়, ইতিমধ্যে গুড্ডির সাথে কথা বলে সে গুড্ডিকে পছন্দ করছে। এমনকি গুড্ডি লাইফের অতীত তার কাছে পুরোটাই পরিষ্কার এবং জানা।

গুড্ডি অনুজ এর গল্প জেনেই সে গুড্ডিকে খুব সুন্দর করে প্রপোজ করেছে। কিন্তু গুড্ডি জানিয়েছে, সে অনুজকে ভালোবাসে এই ভালোবাসাটা তার কখনোই মিথ্যে হবে না, এমনকি সে এও জানিয়েছে যে, সে ভালোবেসে কখনো কাউকে বিয়ে করবে না, হ্যাঁ বিয়ের পর থাকতে থাকতে ভালোবাসা হয়ে যেতেই পারে। – এত কিছু শোনার পরে যুধাজিৎ বলে, ‘তোমার একটা ঘরের প্রয়োজন, তোমার যত্ন করার মানুষের প্রয়োজন’-যুধাজিৎ এর এইসুন্দর কথা এবং আচরণ দেখে মুগ্ধ হয়ে গিয়েছে দর্শকরা।

কিন্তু তা সত্ত্বেও দর্শকরা এও বলেছে যে এত ভালো মানুষী দেখে কোন লাভ নেই। শেষমেষ যুধাজিৎকে সাইড করে অনুজকে হিরো দেখানো হবে। ঠিক যেমন ধূলকণার অঙ্কুরের পরিণতি হয়েছিল। আর একটা বিয়ে করেও লাস্টে হিরো হবে সেই অনুজই।

এই নিয়ে একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“বিয়ের সম্বন্ধ নিয়ে গেল
কিন্তু কি হবে সেই অঙ্কুর এর মতো হাল হবে শেষে অনুজই গুড্ডির Hero হবে লালন এর মতো 2nd hero গুলোর সাথে এমনি হয়”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button