Bangla Serial

Baby Trend: মিঠাইয়ের দেখাদেখি স্টার জলসা শুরু করছে বেবি ট্রেন্ড, গল্প এগিয়ে যাবে অনেকটা! “টুকে পাশ করা জুটেছে সব” শুরু চরম Troll

স্টার জলসা রেখে জনপ্রিয় ধারাবাহিকের নাম ‘গুড্ডি’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং অভিনেতা রনজয় বিষ্নুকে। সন্ধ্যে সাড়ে পাঁচটার স্লটে স্টার জলসায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিকটি।

Guddi - Watch Episode 217 - Anuj Gets Emotional with Guddi on Disney+  Hotstar

একটি শুরু হয়েছিল একজন আইপিএস অফিসার এবং একটি মেয়ে যে আইপিএস অফিসার হওয়ার স্বপ্ন দেখে এই দুজনকে নিয়ে। ঘটনাচক্রে তাদের বিয়ে হয়ে যায়। পরবর্তীতে তারা একে অপরের সঙ্গে সংসার করতে চায় না।

তাই তাদের ডিভোর্স হয়ে যায় এবং অনুজ অর্থাৎ ধারাবাহিকের নায়ক শিরিন কে বিয়ে করে। কিন্তু তার সাথে সংসার করতে পারে না কারণ সে গুড্ডিকে ভালোবেসে ফেলে। আর সে বারবার গুড্ডির সাথে দেখা করতে যায়।

Guddi - Watch Episode 94 - Guddi Gets Berated on Disney+ Hotstar

আর তার ফলেই শিরিনের সঙ্গে তার সাংসারিক জীবনে সমস্যা দেখা দিতে শুরু করে। এরই মধ্যে একদিন গুড্ডির হোস্টেলে গিয়ে রাত কাটিয়ে আসে। তার পরেই আরো সমস্যা শুরু হয়। অনুজ চায় গুড্ডির সঙ্গে আবার এ সংসার করতে কিন্তু গুড্ডি তাতে আপত্তি জানায়।

Star jalsha serial Guddi//Anuj love Guddi//Anuj guddi love story//আজ  চুরিচুরি মন Song//Status song❤️ - YouTube
সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে গুড্ডি অনুজকে তার সমস্ত জিনিস ফেরত দিয়ে ফিরে যেতে চায়। তখন অনুজ তাকে আটকায়। এবার সোশ্যাল মিডিয়া য় খবর প্রকাশ্যে আসছে যে ধারাবাহিকের বেশ কিছু বছর পিছিয়ে যাবে।

Guddi - Watch Episode 197 - Shirin Confronts Guddi on Disney+ Hotstar
এবং দেখানো হবে যে গুড্ডির একটি মেয়ে হয়েছে। এবং সে তাকে আস্তে আস্তে বড় করছে। তারপরে একদিন গুড্ডি আর অনুজের দেখা হয়। আর অনুজ জানতে পারে যে তার এবং গুদ্দির একটি মেয়ে হয়েছে। তবে এই গল্পের কথা কতটি সত্য তা জানা নেই। এক ফ্যান পেজের মাধ্যমেই এই গল্পের কথা প্রকাশে এসেছে। গুড্ডি প্রেমীরা এখন গল্পের প্লট এদিকে ঘুরবে বলেই মনে করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button