Dhulokona: বিয়ে, পরকীয়া সব বাদ এবারে প্রতিহিংসা, শেয়ানে শেয়ানে টক্কর! মুখোমুখি গানের লড়াইয়ে লালন-ফুলঝুরি, গল্প এগিয়ে যাবে অনেকটা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘ধুলোকণা’। এই সপ্তাহে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে এই ধারাবাহিক। তবে একে নিয়ে নানান সমালোচনা সোশ্যাল মিডিয়াতে দেখা গেলেও এই মুহূর্তে যে বাংলার টেলিভিশনপ্রেমি দর্শকদের মনে এই ধারাবাহিক রাজ করছে তা আর বলার অপেক্ষায় রাখেনা।

প্রসঙ্গত এই ধারাবাহিকটি সম্প্রতি দেখানো হচ্ছে যে লালনের স্মৃতি ফিরে এলেও সে এখন ফুলঝুড়ির থেকে বেশি তিতিরকে পছন্দ করছে । তার জীবনে এখন সে তিতির এবং ফুলঝুড়ি দুজনকেই চাইছে। তাই নিয়ে প্রায়শই ফুলঝুড়ির লালনের সঙ্গে ঝামেলা হচ্ছে এবং সে মাঝেমধ্যে ফুলঝুড়ির সঙ্গে খারাপ ব্যবহার করছে।

সম্প্রতি ফুলঝুড়ি লালনের কাছে ডিভোর্স চেয়েছে এবং লালনও তাকে ডিভোর্স দিতে রাজি হয়ে গেছে। আর সেই গল্প নিয়েই এখন এগোচ্ছে ধারাবাহিক। লালন এখন তিতিরের কাছে ফিরে গেছে।

তবে এবার যা খবর সামনে আসছে তাতে সামনের মাসেই পট পরিবর্তন হতে চলেছে ‘ধুলোকণা’ ধারাবাহিকের। লালন এবং ফুলঝুড়ি দুজনেই সামনে হতে চলেছে বড় গায়ক গায়িকা। তারপরে তাদের দুজনের গানের মঞ্চতেই হতে চলেছে টক্কর। এছাড়া ফুলঝুড়ির জীবনেও আসতে চলেছে হয়তো নতুন মানুষ।

এমনটাই অনুমান করছে অনেক ভক্তরা। যেহেতু লালন এবং ফুলঝুড়ি আলাদা হয়ে গেছে তাদের দুজনকে কাছাকাছি আনার জন্য আরও একটি চরিত্র আসতে পারে ধারাবাহিকে।

Back to top button