Meyebela: অসামান্য অভিনয়ে নেটিজেনদের চোখে জল আনলেন ‘মেয়েবেলা’র টিকলি! অভিনয়ের জন্য সেরা অ্যাওয়ার্ড না দিলে অন্যায় করা হবে, অভিমত দর্শকদের

দীর্ঘদিন পর বাংলা সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন তুখোড় অভিনেত্রী রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। দীর্ঘ পাঁচ বছর পর্দা থেকে দূরে ছিলেন তিনি। রাজনীতির অঙ্গন ছেড়ে ফের অভিনয় দুনিয়ায় ফিরেছেন তিনি। স্টার জলসায় নতুন শুরু হওয়া ধাবাবাহিক ‘মেয়েবেলা’র (Meyebela) হাত ধরে কামব্যাক করেছেন এই অভিনেত্রী। নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হচ্ছে।

রূপা গাঙ্গুলী’র বৌমা অর্থাৎ মৌ’এর চরিত্রে এই ধারাবাহিক অভিনয় করছেন, খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন। আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী। পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত। এত সুদক্ষ অভিনীত অভিনেত্রীদের পাশে নজর কেড়ে নিয়েছেন তরুণ অভিনেতা অভিনেত্রীরাও। যেমন মেয়েবেলা ধারাবাহিকে অসামান্য অভিনয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন এই ধারাবাহিকে ডোডো’র বোন টিকলি ওরফে শ্রেয়া ভট্টাচার্য।

শুরু থেকেই তাঁর অভিনয় দারুণ লেগেছিল দর্শকদের। তবে সাম্প্রতিক পর্বে তাঁর নজরকাড়া অভিনয় দেখে মুগ্ধ নেটিজেনরা। শিশু নিগ্রহের মত এক সংবেদনশীল ঘটনাকে তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। আর ছোটবেলায় সেই শিশু নির্যাতনের শিকার হওয়ার টিকলির অভিনয় দেখে চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে দর্শকদের।

গল্প অনুযায়ী ২০ বছর আগে এক দোলের দিন মাত্র ৭ বছর বয়সী টিকলিকে শারীরিক নির্যাতন করেছিল মিত্র বাড়ির বড়ো জামাই অর্থাৎ ডোডোর বড়ো পিসেমশাই। সেই যন্ত্রণা ভেতরে কুরে কুরে খেতো টিকলিকে। রঙে তাঁর ভীষণ ভয়। আর তাঁকে সেই ট্রমা থেকে বের করে নিয়ে আসার চ্যালেঞ্জ নিয়েছে মৌ। প্রথমে মৌ’কে কিছু বলতে না চাইলেও ধীরে ধীরে মৌ-এর কাছে সব খুলে বলে টিকলি। তাঁর কথা বলার সময় ফুটে ওঠে যন্ত্রণা। আর তাঁর সেই অভিনয়েই আবেগে ভেসেছে দর্শককূল।

Bengali serial

সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “মেয়েবেলা তে এই টিকলি মেয়েটার অভিনয় সত্যি অসাধারণ। মেয়েটার অভিনয় দক্ষতা খুবই ভালো। গত দুদিন ধরে পুরো এপিসোডে যেন কাদিয়ে ছেড়েছে। এত সুন্দর অভিনয় এবারের পরিবার আওয়‍্যার্ডে একে যদি আওয়‍্যার্ড না দেওয়া হয় তবে সত্যিই অন‍্যায় হবে। সেরা ননদ হলেও সে ডিজার্ভ করে। আর মেয়েবেলার বর্তমান ট্র‍্যাকটা সত্যি বাস্তবতার সাথে মিল আছে। এত সুন্দর ভাবে পুরো ট্র‍্যাকটাকে উপস্থাপন করার জন‍্য টিমকে ধন্যবাদ।’

Back to top button