Guddi: শিরীনকে অপমান করায় গর্জন করে জবাব দিল গুড্ডি! “এতদিন পর অনুজের পরকীয়া ছেড়ে লেখিকার মাথায় কিছু এসেছে”, খুশি ভক্তরা

বর্তমানের স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘গুড্ডি’। প্রথম থেকেই একটু অন্য রকমের গল্প নিয়ে শুরু হওয়ার কারণে দর্শকদের মধ্যে ভালই জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক। তবে এখন জনপ্রিয়তার থেকে বেশি সমালোচনাই হয় এই ধারাবাহিককে নিয়ে সোশ্যাল মিডিয়াতে। সিরিয়ালের নায়কের পরকীয়া নিয়ে নানা রকম কটাক্ষ হয় সোশ্যাল মিডিয়ায়। আর এই নিয়ে নেটিজেনরা ইতিমধ্যে নায়ক অণুজ এবং ধারাবাহিকের লেখিকা লীনা গাঙ্গুলীকে সমালোচনা করে।

এই সময় টিআরপি তালিকাতে এগিয়ে থাকার জন্য ধারাবাহিকে বিভিন্ন ধরনের আজগুবি গল্প দেখানোটা খুবই স্বাভাবিক হয়ে উঠেছে। কিছুদিন আগেই ধারাবাহিকের নায়ক অনুজের মুখে হাতি মানুষ খাওয়ার সংলাপ শুনে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোল হয়েছে এই ধারাবাহিক। তাই বহুদিন ধরেই গুড্ডি সিরিয়ালের এক ট্র্যাক দেখতে দেখতে দর্শক যে ক্লান্ত তা বারে বারে বোঝা যাচ্ছিল।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন ইতিমধ্যে ধারাবাহিকে দেখা গিয়েছে যে অনুজ কিডন্যাপ হয়েছে। আর বরাবরের মতো এবারেও অনুজের কিডন্যাপ হওয়ার জন্য গুড্ডিকেই দোষারোপ করেছে শিরিন। পুলিশের সামনে তার নামে নানারকম নোংরা ইঙ্গিত করেছে। তবে এতদিন শিরিনের কাছে অপমানিত হয়েও চুপ থাকতো গুড্ডি।

বারবার গুড্ডিকে শিরিনের কারণে অকারণে অপমান করতে দেখে রেগে গিয়েছিল দর্শকরা। তাদের দাবি ছিল যে কেন গুড্ডি কোন কথা বলে না শিরিনের অপমানের জবাব হিসেবে! অনুজের কাছে না গেলেও সব দোষ অনুজের হওয়া সত্ত্বেও গুড্ডিকে কেন বারবার অপমানিত হতে হবে সেই প্রশ্নই তুলেছিল সোশ্যাল মিডিয়াতে সকলে।

কিন্তু এবার গুড্ডি ঘুরে দাঁড়ালো। তার স্যারজি এখন বড় বিপদের মধ্যে রয়েছে সেই জন্য নিজেকে আর সামলে রাখতে পারেনি গুড্ডি। শিরিনের মুখের ওপরেই সে ইতিমধ্যে স্পষ্ট জানিয়ে দিয়েছে স্যারজিকে সে ভালবাসে। আর এবার এই ঘুরে দাঁড়ানোর সময় তার পাশে দাঁড়িয়েছে তার ক্লাসমেট থেকে টিচাররাও। উল্টোদিকে আবার গুড্ডির বিশ্বাস সে যে করেই হোক অনুজকে ঠিক উদ্ধার করে আনবেই। আর এতদিন পরে গল্পের এই নতুন মোড় দেখে দর্শকরা যে উৎসাহিত তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button