‘নায়ক চিরাচরিত অ্যাটিটিউডওয়ালা নয়, তুঁতে সাঁঝের বাতির চারুর মতোই’! প্রথম পর্ব থেকেই জগদ্ধাত্রীকে টেক্কা দেবে তুঁতে? কী বলছে রিভিউ?

স্টার জলসা ও জি বাংলার মধ্যে সমানে চলছে দড়ি টানাটানি। কে জিতবে? টিআরপিতে কে ভালো ফল করবে? এই নিয়ে চলছে দীর্ঘ লড়াই। দুই চ্যানেলেই শুরু‌ও হয়েছে অনেক ধারাবাহিক। আবার বন্ধ‌ও হয়েছে অনেক ধারাবাহিক। যেমন স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক তুঁতে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন অভিনেতা সৈয়দ আরেফিন ও অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। উল্লেখ্য, আজ থেকে মাস দেড়েক আগে তুঁতের প্রথম প্রোমো প্রকাশ্যে আসে। এরপর গতকাল অর্থাৎ ৫ই মে থেকে শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক। জলসার পুরনো ধারাবাহিক গাঁটছড়ার ৭টার স্লট ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিকটি।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে জি বাংলার জগদ্ধাত্রীর কাছে স্লট হারা হচ্ছিল স্টার জলসার গাঁটছড়া। অতঃপর জগদ্ধাত্রী কি হারাতে স্টার জলসা চ্যানেল নিয়ে এলো ধারাবাহিক ‘তুঁতে’কে। এবার দেখার নতুন এই ধারাবাহিক হারাতে পারে কিনা জি বাংলার জগদ্ধাত্রীকে।

তুঁতে ধারাবাহিকের গল্প গ্রামের এক মেয়েকে ঘিরে। নামী ফ্যাশান ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখে সে। তাঁর হাতের কাজ অবিশ্বাস্য। পুরনো ফেলে দেওয়া জামাকাপড় দিয়ে চমক লাগানো পোশাক বানিয়ে ফেলে সে। কিন্তু তাঁর নিজের মা নেই। যথারীতি সৎ মায়ের কাছে দুর্ব্যবহারের পাত্রী সে। টাকা খেয়ে তুঁতেকে শহরে পাঠিয়ে দেয় তাঁর সৎ মা। তুঁতে আসে নামী ডিজাইনারের বাড়ি লাহিড়ি ম্যানসনে। আর সেখানেই এক গাইয়া মেয়ের ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখাকে ঘিরে শুরু হয় উপহাস। এই সময় নায়িকাকে অপমানের হাত থেকে বাঁচায় নায়ক।

গতকাল থেকে পথচলা শুরু হয়েছে এই ধারাবাহিকের। এই ধারাবাহিকে দেখানো হয়েছে ভাইবোনেদের মধ্যে ভীষণ মিল আর যা দর্শকদের নজর কেড়েছে। এক‌ইসঙ্গে নায়ক তথাকথিত অ্যাটিটিউড‌ওয়ালা নয়, বরং সহজ সরল আর যা দেখে ভালো লেগেছে দর্শকদের। তবে দর্শকদের এই ভালোলাগা জগদ্ধাত্রীর বিজয় রথ থামাতে পারে কিনা সেটাই এখন দেখার।

Back to top button