Ekka Dokka: রাধিকা নয়, রঞ্জাবতীর সাজে মুগ্ধ দর্শক! “বিয়ের পর রঞ্জার লুকটা বেশ মিস্টি দেখাচ্ছে”, বলছে ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সিরিয়ালের ছড়াছড়ি। একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে এক এক করে। এর মধ্যেই নতুন নতুন মুখ উঠে আসছে চলতে থাকা সিরিয়ালগুলিতেও। সব মিলেমিশে এখন বেশ জমজমাট পর্ব চলছে প্রায় সব ধারাবাহিকে।

এমন বেশ কিছু তারকা রয়েছে যারা প্রথম কাজের মধ্যে দিয়ে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেয়। আবার অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছে যারা প্রথম কাজের পরেও দর্শকদের মনে নিজের জন্য ছাপ ফেলতে পারছে না। তারা ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে পর্দা থেকে।

এরমধ্যেই স্টার জলসার এক্কা দোক্কা সিরিয়ালে এক নতুন মুখ এসেছে যার নাম রঞ্জাবতী। সিরিয়ালের মূল নায়কের সঙ্গে বিয়ে হয়ে গেছে তার। তবে সেটা দুজনের মধ্যে একেবারেই ভালোবাসা বা এমন কিছুই ছিল না বরং পরিস্থিতির চাপে পড়ে একে অপরকে বিয়ে করতে বাধ্য হয়েছে। যদিও রঞ্জা আস্তে আস্তে ভালোবেসে ফেলছে পোখরাজকে।

এদিকে দুজনের বিয়ে হয়ে যাওয়ার পর দর্শকরা মেতেছে একটি অন্য বিষয় নিয়ে। রঞ্জার বিয়ের সাজের লুক তাদের ভালো লেগেছে এবং তারপর বিয়ের পরবর্তী নতুন বউ হিসেবে তার জন্য যে লুক দেওয়া হয়েছে সেটাও ভালো লেগেছে দর্শকদের। সব মিলিয়ে তাদের মনে হয়েছে বেশ একটা ছিমছাম লুক। একেবারে বাঙালি বাড়ির নতুন বউ হিসেবে তেমন লুক না হলেও তার মধ্যে একটা আধিপত্য রয়েছে।

বরং এখন রাধিকাকে ছেড়ে সবার রঞ্জাকে নিয়ে কথা বলছে। তার অভিনয় যেমন সাদামাটা রাখা হয়েছে তার সঙ্গে তার সাজ মিলে গেছে। এক নিয়ে এক ভক্ত আবার সোশ্যাল মিডিয়ায় লিখেছে “রঞ্জার লুক টা খুব ভালো দিয়ে়ছে…বেশ মিস্টি দেখাচ্ছে এক্কাদোক্কা”।

Back to top button