Guddi: একসঙ্গে লেডিস হোস্টেলে রাত কাটাল গুড্ডি-অনুজ,গুড্ডি কি তবে অন্তঃসত্ত্বা হচ্ছে?, ‘এই ছেলেমেয়ে দুটোর বহুত কুড়কুড়ি’, গল্প একদম পছন্দ করছে না দর্শকরা!

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গুড্ডি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র গুড্ডির ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি এবং নায়ক অনুজের চরিত্রে অভিনয় করছে অভিনেতা রণজয় বিষ্ণু । ধারাবাহিকটি শুরু হয়েছিল যখন তখন গল্পটা একটু অন্যরকম ছিল বলে টেলিভিশনপ্রেমী দর্শক এটিকে বেশ পছন্দ করেছিল।

ধারাবাহিকটিতে অনুজ একজন আইপিএস অফিসার। এবং গুড্ডি একজন আইপিএস অফিসার হতে চায়। উল্টোদিকে গুড্ডির দিদি শিরিনকে অনুজ ভালোবাসতো। কিন্তু পরিস্থিতির চাপে পড়ে অনুজ এবং গুড্ডির বিয়ে হয়ে যায়। তাই শিরিনের সাথে অনুজের বিয়েটা তখন হয় না। এর ফলে অনুজ গুড্ডিকে একদম অপছন্দ করতে শুরু করে।

Guddi 2 September full episode update | Guddi Today episode full update - YouTube

অবশেষে গুড্ডি নিজেও সেটা চায় যে তাদের বিয়ে ভেঙে গিয়ে আবার অনুজের সাথে শিরিনের বিয়ে হয়ে যাক। আর অবশেষে গুড্ডি এবং অনুজের এক প্রকার মতেই তাদের ডিভোর্স হয় এবং শিরিনের সাথে অনুজের বিয়ে হয়।

Guddi anuj
তবে সম্প্রতি দর্শক এই ধারাবাহিকটিকে একদমই পছন্দ করছে না। তার কারণ এখন এটিতে দেখানো হচ্ছে যে গুড্ডি এবং অনুজের ডিভোর্স হয়ে গেছে এবং অনুজ শিরিনকে বিয়ে করেছে কিন্তু এখন তার গুড্ডির জন্য মনের মধ্যে একটা অনুভূতি জেগেছে। যার জন্য সে এখন গুড্ডির কাছে গিয়ে লেডিস হোস্টেলে রাত কাটাচ্ছে। শিরিনের সাথে খারাপ ব্যবহার করছে। এমনকি গুড্ডি অনুজকে সে বিষয়ে প্রশ্রয় দিচ্ছে। সে এখন অনুজকে তার লেডিস হোস্টেল থেকে না খাইয়ে ছাড়বেনা আর সরাসরি চলেও যেতে বলছে না। উল্টো দিকে এই রাতটাকে স্মরণীয় করে রাখার কথা বলছে অনুজ।

1345767 h d42997fcaed8
এই গল্পের প্লট দেখে দর্শকদের একাংশ ধারাবাহিকটিকে একদম পছন্দ করছে না। বলছে এটি একটি আইপিএস অফিসারের ভূমিকা হতে পারে না। আর উল্টো দিকে দর্শক বলছি যে গুড্ডি যদি সত্যি চায় শিরিন আর অনুজ একসাথে ভালো থাকুক। তাহলে সে তাদের সামনে কেন আসছে? সে অনুজকে কেন সরাসরি তাড়িয়ে দিতে পারছে না? এই গল্প নিয়ে এখন বেজায় চটেছে দর্শক।

Back to top button