Bangla Serial

Anurager Chhoya: দীপার হাতে একের পর এক চড়ঘুষি খেয়ে হার মানলো মিশকা! “মা’র শা’লা’কে ল্যাম্পপোস্টে বেঁধে” আনন্দ ধরছে না ফ্যানদের

একমাত্র সিরিয়ালের দর্শকরাই জানে সিরিয়াল দেখার আসল মজা আর সাজা। মজা হয় যখন ভিলেনরা শাস্তি পায় আর সাজা হয় যখন নায়ক-নায়িকা কষ্ট পায়। আরে প্রতিটা সিরিয়ালে এই ধরনের গল্প থাকে যেখানে কখনো কখনো ভিলেন উপরে উঠে যায় আবার শেষ পর্যন্ত জিতে যায় নায়ক বা নায়িকা।

Watch Anurager Chhowa All Latest Episodes on Disney+
এই মুহূর্তে দর্শকমহলে স্টার জলসার অনুরাগের ছোঁয়া তেমনি এক গল্প নিয়ে এসেছে। এতদিন দেখা গেছে সূর্য আর দীপার একটা মিষ্টি প্রেমের গল্প। কিন্তু এর মধ্যে দুজনে সহজ সরল দাম্পত্যে আগুন লাগাতে চেয়েছে মিশকা। তাই তাকে যেন আর সহ্য করতে পারছে না দর্শকরা।

Watch Anurager Chhowa All Latest Episodes on Hotstar
মিশকা যে চক্রান্ত করেছে তার জন্য ক্রমশ দীপাকে ভুল বুঝে চলেছে সূর্য। রাগের মাথায় সুযোগ পেলেই সে দীপাকে দেখে যা খুশি তাই বলে দিচ্ছে। অনুরাগীরা একেবারেই সেটা মেনে নিতে পারছে না। এমনকি দীপাকে সূর্য জানিয়ে দিয়েছে, সে এবার তার বান্ধবী মিশকাকে বিয়ে করবে। যদিও পরে সূর্য আবার বলে সে কথা মন থেকে নিশ্চয়ই বলেনি।

Anurager Chhowa - Promo - Disney+ Hotstar
এদিকে মিশকা ছেড়ে দেওয়ার পাত্রী নয়। তাই সূর্য মানা করা সত্ত্বেও সে তার সাথে সূর্যর এনগেজমেন্টের প্ল্যানিং শুরু করে দেয়। এদিকে দেখা গেছে তবলা প্রচন্ড অনুশোচনা নিয়ে কোনরকমে দীপার কাছে জানিয়ে দিয়েছে মিশকার সত্যিটা। জানা গেছে তার যতরকম বিপদ এসেছে তার জন্য দায়ী এই মহিলা।

আর এগুলো শুনে দীপা সোজাসুজি হাসপাতালে চলে যায়। একের পরে প্রশ্নে জব্দ করতে থাকে মিশকাকে। পাশাপাশি কষিয়ে চড় থাপ্পর মারতে থাকে। শেষমেশ জব্দ হয়ে যায় মিশকা আর কুমির কান্নার মত কাঁদতে শুরু করে। আর এটায় সবথেকে বেশি খুশি হয়েছে ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button