Bangla Serial

Gantchora-Uran Tubri: তিন বোনকে নিয়ে দুই সিরিয়াল শুরু হয়েছিল দুই চ্যানেলে! গাঁটছড়ায় দাপিয়ে বেড়াচ্ছে‌ তিন বোন অন্যদিকে তুবড়ির লক্ষ্য অর্জুনের মন জয় করা, নিজের মা-বোনদেরই গেল ভুলে, অবাক দর্শক

জি বাংলা আর স্টার জলসা। বাংলা বিনোদনের দুনিয়ায় এই দুই চ্যানেলের জুড়ি মেলা ভার। দুই চ্যানেল পাল্লা দিয়ে একের পর এক নতুন নতুন গল্প আনছে আর সিরিয়াল আসছে। ইদানিং দেশজুড়ে কপি সিনেমার চল উঠেছে। বাংলা, হিন্দি, কন্নড়, ওড়িয়া কিংবা তামিল, সব ইন্ডাস্ট্রিতে কম বেশি জনপ্রিয় ধারাবাহিকের কপি কালচার এসে গেছে। দর্শকদের মন বুঝে নিত্য নতুন ধারাবাহিক আনার চাহিদায় অন্য ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিকের রিমেক করা হচ্ছে।

Zee banagla | New Mega Uron Tubri Will Showcase Women Empowerment dgtl - Anandabazar
কন্নড় টেলিভিশনের ধারাবাহিক ‘পুত্তকখানা মাক্কালু’র রিমেক হলো জি বাংলার ‘উড়ন তুবড়ি’। ধারাবাহিক শুরু হওয়ার সময় দেখানো হয়েছিল যে ধারাবাহিকের গল্প এক মা এবং তার তিন মেয়ের জীবন সংগ্রামকে কেন্দ্র করে এগিবে। এদিকে তখন থেকে গুঞ্জন এটা কি তাহলে স্টার জলসার তিন বোনের গল্প গাঁটছড়াকে টেক্কা দিতেই তৈরি করা হচ্ছে?

Watch Uron Tubri TV Serial 3rd August 2022 Full Episode 107 Online on ZEE5
তারপর কথায় কথায় অনেকবার তুলনা হয়েছে দুই সিরিয়ালের। আর অদ্ভুতভাবে দুই ক্ষেত্রেই তিন বোনকে নিয়ে এগিয়েছে গল্প। কিন্তু বাধ সাধলো ‘উড়ন তুবড়ি। এবার এই নিয়ে ক্ষুণ্ণ দর্শক।

Uron Tubri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আসলে দেখা গেছে গাঁটছড়া এখনও তিন বোনকে সমানভাবে দেখাচ্ছে কেউ কম বেশি না কিন্তু ‘উড়ন তুবড়ি তেমন আর নেই। ‘উড়ন তুবড়িতে তুবড়ির শ্বশুরবাড়িকেই বেশি দেখায়। এদিকে দর্শকদের কাছে তার মা আর দুই বোন নিখোঁজ। তারা কোথায়? বারবার এই প্রশ্ন করছে দর্শক। একের পর এক নতুন ধারাবাহিক এনে বারবার জি বাংলাকে কোণঠাসা করেছে স্টার জলসা। এবারেও তার অন্যথা হলো না।

Gaatchora - Watch Episode 214 - Khori Stands for Boni on Disney+ Hotstar

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button