Bangla Serial

Gantchora: তাড়াহুড়োয় প্রোমো দিতে গিয়ে বড় ভুল করে ফেললো গাঁটছড়া! নেট দুনিয়ায় হাসাহাসি আর কটাক্ষের ঝড়

স্টার জলসা এই মুহূর্তে দর্শকদের আকর্ষণের মূল কেন্দ্র হয়ে উঠেছে গাঁটছড়া ধারাবাহিক। এখানে শুধুমাত্র মুখ্য চরিত্রগুলিকে প্রাধান্য দেওয়া হয় না। পাশাপাশি দ্যুতি, রাহুল, বনি, কুণাল এই চরিত্রগুলির ওপরেও বিশেষ জোর দেওয়া হয়েছে শুরু থেকেই।


এখন তো গল্পে এপিসোড চলছে। বনি এবং কুণালের বিয়েকে কেন্দ্র করে। কুণালের বিয়ের দায়িত্ব খড়ির কাঁধে তুলে বাইরে কাজে গিয়েছিল ঋদ্ধি। এদিকে আবার কুণালের সঙ্গে বিয়ে হয়ে গেছে বনির। খড়ি নিজে দাঁড়িয়ে থেকে সেই বিয়ে দিয়েছে। আর তার বর ঋদ্ধি এবার ফিরে আসতেই কাহিনিতে নতুন টুইস্ট।


সামনে এলো ধারাবাহিকের আগামী পর্বের একটি ঝলক। ছোট বোনের সঙ্গে কুণালের বিয়ে দেওয়ায় বউয়ের উপর রেগে লাল হয়ে গেছে ঋদ্ধি। নিজের ভাইয়ের জীবন নষ্ট করবার অভিযোগ এনেছে সে নিজের স্ত্রীর বিরুদ্ধে।


ভালোবাসার মর্যাদা নাকি দিতে পারেনি স্ত্রী। তাই শিক্ষা দিতে তাকে নাইট ক্লাবে টেনে নিয়ে গেছে এবং মদ খাইয়েছে ঋদ্ধি। খড়ি থামাতে গেলে তাঁকে নেশার ঘোরেই বলে, ‘আপনিও আমার বিশ্বাস ভাঙলেন খড়ি, আই হেট ইউ’।

এত দূর অবধি সব ঠিক ছিল কিন্তু প্রমো সামনে আসতেই নেট দুনিয়ায় হাসির রোল। কেনো? আসলে এই ভিডিওটির শিরোনাম দেওয়া হয়েছে, ‘ভালোবাসা কারে কয়’। কিন্তু ইউটিউবে এটি আপলোড করবার সময় ‘কারে’র জায়গায় ‘করে’ হয়ে গিয়েছে।

এই নিয়ে তুমুল কটাক্ষ এবং হাসা হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ মানুষ দোষ দিয়েছে কর্তৃপক্ষের উপর। তাদের বক্তব্য এত তাড়াতাড়ি ভিডিও আপলোড করার চোটে বানানটাও ঠিকমতো লিখতে পারে না। কেউ আবার ভুলটা দেখিয়ে দিয়ে লিখেছেন, ‘ওটা কারে কয়, করে কয় নয়, দয়া করে ঠিক করে নিন’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিকে মাঝে মাঝেই সিরিয়ালে দেখানো হচ্ছিল খড়ি আর ঋদ্ধি কাছাকাছি আসছে। বিভিন্ন রোমান্টিক দৃশ্য তৈরি হয়েছিল দুজনের মধ্যে। কিন্তু খড়ির বোন আর ঋদ্ধির ভাইয়ের বিয়ে তাদের সব প্রেম ভেস্তে দিল এমনটাই মনে করছে দর্শক। আবার কবে নিজের ভুল বুঝবে এবং স্ত্রীকে কাছে টেনে নেবে ঋদ্ধি সেটার অপেক্ষায় দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button