Bangla Serial

Srijla Guha: রোম্যান্টিক “পিহু” আর নেই, কালনাগিন হয়ে বদলা নিতে আসছে সৃজলা গুহ! ১৮০ ডিগ্রী ভোল বদল? “এমন সুন্দরী সাপ হলে ছোবল খেতেও রাজি”, বলছে ভক্তরা

স্টার জলসা খুব তাড়াতাড়ি আসতে চলেছে একেবারে অতিপ্রাকৃতিক ঘটনা নিয়ে তৈরি একটি নতুন ধরনের গল্প। নাম এতদিনে অনেকেই জেনে গেছে তা হলো নাগপঞ্চমী। নাম থেকে স্পষ্ট ঠিক কী নিয়ে গল্প হতে চলেছে। অবশ্যই দুই সাপের লড়াই থাকবে থাকবে প্রতিশোধ, প্রতিঘাত আর তার পাশাপাশি অস্তিত্ব ও অধিকার রক্ষার লড়াই।

সিরিয়ালের ঝলক সামনে এসেছে আর তাতে পঞ্চমী চরিত্রে দেখা দিতে চলেছে সুস্মিতা দে। পর্দার অপু বা টিয়া এই সিরিয়ালে আর কোন সাদামাটা মেয়ে নয় বরং সাপের থেকে জন্ম তার। তাই তো সাপ বোঝে তার ভাষা।

যদিও প্রচার ঝলক থেকে আপাততভাবে স্পষ্ট সিরিয়ালে ভিলেন কে তবে একেবারে নেগেটিভ ভিলেন হিসেবে জমিদার গিন্নিকে উপযুক্ত বলে মনে হচ্ছে না। সেই জায়গায় আরো একটি চমক চাই দর্শকদের। শুধু তাই নয় গল্পের জন্যও এমন একটি দমদার চরিত্র চাই যে মোকাবেলা করতে পারবে এক ইচ্ছাধারী নাগিনের।

পঞ্চমী সেই ইচ্ছাধারী নাগিন সেটা অপমানিত হয়ে গেছে কিন্তু আসল ভিলেন কে? দাবি করেছে এক জনপ্রিয় নায়িকার ভক্তরা। সেই নায়িকা হলেন সৃজলা গুহ ওরফে ভক্তদের প্রিয় সৃজু দিদি। যদিও এখনো বেশিরভাগ দর্শকরাই তাকে চেনে বা মনে রেখেছে পিহু রূপেই। কিন্তু মন ফাগুনের সেই চরিত্র কি আবার তারা এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে দেখতে চাইছে।

আসলে আগে সিরিয়ালে এই নায়িকা ছিলেন একেবারে সাদামাটা এবং অত্যন্ত সৎ মহিলা। এবার নায়িকার অনন্য প্রতিভা দেখতে চাইছে দর্শকরা। নেগেটিভ চরিত্র নায়িকা কেমন খেল দেখাতে পারেন সেটাই যাচাই করে নিতে চাইছে তার ভক্তরা। এই ইচ্ছাটাই তারা প্রকাশ করেছে সোশ্যাল মিডিয়ায় খোলাখুলিভাবে।

এই নায়িকাকে নাগিন হিসেবে দারুন লাগবে এমনটা বলছে দর্শকরা। কারণ তার মত গ্ল্যামারাস রূপ আর শার্প চোয়াল যাদের তাদের নাকি এই ধরনের রোলগুলোতে দারুন মানায়। নাগপঞ্চমীর গল্পে যদি নেগেটিভ কোনো নাগিন থাকে তাহলে তাদের প্রিয় সৃজু দিদিকে নিলে জাস্ট জমে যাবে এমনটাই দাবি তাদের। এছাড়াও হিন্দি সিরিয়ালের ক্ষেত্রে যে অতি প্রাকৃতিক বিষয়গুলি নিয়ে গল্প তৈরি হয়েছে সেখানেও দেখা গেছে নেগেটিভ চরিত্রেও আরো বেশি সুন্দরী কোন নায়িকাকে নেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button