Bangla Serial

Mithai and Mithi: “মিঠাই মিঠি রূপে ফিরে না এলে সিরিয়াল আর দেখবো না”, নেট দুনিয়া জুড়ে ভক্তদের আজব বায়না! কেসটা কী?

জি বাংলায় এখন চরম উত্তেজনার পর্ব নিয়ে চলছে মিঠাই। কারণ সবাই জেনে গেছে যে এবার খুব তরতরিয়ে আসবে সব থেকে খারাপ একটা অধ্যায় আর সেটা হলো মিঠাইয়ের মৃত্যু। হ্যাঁ, এতদিনে শুধু জি বাংলা বা মিঠাইয়ের দর্শক নয়, অন্যান্য চ্যানেলের দর্শকরাও জেনে গেছে যে মূল চরিত্র মারা যাবে।


কিন্তু এর পাশাপাশি ভক্তদের মন খারাপ কমাতে আরো একটি নতুন ঝলক আনা হয়েছে যেখানে দেখা গেছে মিঠাইয়ের মালা দেওয়া ছবির সামনে দাঁড়িয়ে রয়েছে সিড। সে বলছে ছেলে শাক্যর দুষ্টুমিতে পেরে উঠছে না। আর ঠিক সেই সময়ে দরজা খুলে যায় আর সবাই দেখতে পায় মিঠাই দাঁড়িয়ে আছে। কিন্তু সে মিঠাই নয় সে হলো মিঠি।


এবার এই প্রোমো দেখার পর থেকেই বহু মানুষের মনে নানা প্রশ্ন সৃষ্টি হয়েছে এবং শুরু হয়েছে জল্পনা। কেউ কেউ বলছে মিঠাই নাকি আবার মিঠি হয়ে ফিরে এসেছে। আবার কেউ কেউ বলছে মিঠি আসলে মিঠাইয়ের জমজ বোন। আবার কেউ কেউ দাবি করছে অদূর ভবিষ্যতে মিঠি আর উচ্ছে বাবুর বিয়ে হবে।


তবে এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি নতুন বিষয় চোখে পড়েছে। মিঠাই ধারাবাহিকের ভক্তরা একটি নতুন দাবি শুরু করেছে। তাদের বক্তব্য তারা মিঠাই ততক্ষণই দেখবে যতক্ষণ মিঠাই রয়েছে তাতে। কিন্তু মিঠাই মারা যাবার পরে তাদের মন ভারাক্রান্ত হয়ে যাবে তাই তারা আর সিরিয়াল দেখতে চায় না।


তবে মিঠাই যদি মিঠি হয়ে ফিরে আসে তাহলে তারা সিরিয়াল দেখবে। নইলে সিরিয়াল দেখা বন্ধ করে দেবে বলে জানিয়েছে ভক্তরা। এবার দেখা যাক ভক্তদের এই দাবি এবং অনুরোধ জি বাংলার কাছে গিয়ে পৌঁছায় কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button