Bangla Serial

Fuljhuri Dhulokona: অল্প বয়সে বিধবা করে দিলো মৃত স্বামীর প্রাক্তন শাশুড়ি! চান্দ্রেয়ীকে ধরে পেটাতে গেলো ফুলঝুরি! দর্শক বলছে “পাপের শাস্তি”, “জমে উঠেছে খেলা”

আজকাল বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে শাশুড়ি-বৌমার গল্প বা বিয়ে শুধুমাত্র টিআরপি বাড়ায় না তাতে ঢুকেছে আরও অনেক মশলা। একাধিক বিয়ে, পরকীয়া অথবা মেয়েকে ছেড়ে দেওয়ার পরে জামাইয়ের উপর প্রাক্তন শাশুড়ির প্রতিশোধ নেওয়া এইসবও স্থান পেয়েছে গল্পে।

বুঝতে পারলেন আমরা কার কথা বলছি? হ্যাঁ, এই মুহূর্তে বাংলা দর্শকদের মন কেড়ে নিয়েছে ধারাবাহিক ধুলোকনা। এই ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তার সামনে এক সময় যদিও হার মেনেছিল মিঠাই বা গাঁটছড়ার মত তাবড় তাবড় সিরিয়াল। আর এবার আবার তাদের মাত দিতে ময়দানে নেমে পড়েছে অল্প বয়সে বিধবা হওয়া ফুলঝুরি। এবার তার প্রতিশোধ নেবার পালা আর সত্যটাকে সামনে আনার পালা।

Dhulokona - Disney+ Hotstar
তাই দর্শকদের নজর সরছে না স্টার জলসা থেকে। লালনকে জলে ডুবিয়ে মেরে ফুলের হানিমুন করার স্বপ্ন জল ঢেলে দিয়েছে চান্দ্রেয়ী। বিধবা হয়েছে সে হানিমুন করতে গিয়ে। লালুর অপরাধ হলো সে চান্দ্রেয়ীর মেয়ে চড়ুইকে নিয়ে বিয়ে করেও সংসার করলো না।


লালন ফুলঝুরির বিয়ে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল সেটা বিয়ে মিটে যাবার পরেই গায়েব হয়ে গেছে দর্শকদের মধ্যে থেকে। তাই আবার যাতে সেই উন্মাদনা ফিরে আসে তাই এমন জমজমাটি ধামাকা চলছে সিরিয়ালে। এবার আবার আরো বড় বিষয় দেখা গেলো। চান্দ্রেয়ীর কুকর্ম ফাঁস হয়ে যাওয়ার পরও ফুল চান্দ্রেয়ীকে রাগের বশে ইচ্ছামত মারতে গেছিল। যে ফুলঝুরি সারাজীবন চান্দ্রেয়ীর কথা শুনে বড় হয়েছে সেই চান্দ্রেয়ী আজ পরিস্থিতির চাপে কোথায় নেমে গেল। আবার বড় মামি সারা জীবনের অপমানের জ্বালা মেটাল।


আজকে এমন পরিস্থিতি যার সঙ্গে ফন্দি এঁটেছিল চান্দ্রেয়ী সেও নেই পাশে। মেয়েও নেই বাঁচানোর জন্য। তাই অপকর্ম করার আগে ফলাফল সম্পর্কে ভেবে নেওয়া উচিত এমনটাই বলছে দর্শকরা। যদিও তারা এই মহিলার এমন পরিণতি দেখে আনন্দে হাততালি দিচ্ছে। ফলে দর্শকদের মনে হচ্ছে এখন হাই ভোল্টেজ ড্রামা হতে চলেছে। একেবারেই চোখ সরানো যাবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button