‘সিরিয়ালের নামটা Love আজকাল হলে আর সৃজলা বা তৃণা থাকলে ভালো হতো’! ওম সাহানি-মৌমিতার সিরিয়ালের প্রোমো দিতেই শুরু হইচই

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সিরিয়ালের বন্যা বয়ে যাচ্ছে যেন। একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং পুরনো সিরিয়াল শেষ করে দিচ্ছে অথবা তার স্লট পাল্টে যাচ্ছে হঠাৎ করে। এতে বিভ্রান্ত হয়ে যাচ্ছে দর্শকরা। তবে কেউ কেউ এই বিষয়টাকে সমর্থন করছে কারণ তাদের মনে হচ্ছে যেহেতু সিরিয়ালের টিআরপি কমে গেলে সে সিরিয়াল ভালো ব্যবসা করতে পারছে না তাই সিরিয়াল নির্মাতা এবং চ্যানেলের কাছে তখন তার ক্ষেত্রে একটা চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া গুরুত্বপূর্ণ হয়ে যাচ্ছে।

সিরিয়াল শেষের প্রবণতা

বিগত কয়েক মাসে এমন অনেক ক্ষেত্রে দেখা গেছে যে বেশ কিছু ভালো সিরিয়াল এবং ভালো গল্প নিয়ে শুরু হওয়া সিরিয়াল শেষ করে দেওয়া হচ্ছে কিংবা স্মার্ট পাল্টে দেওয়া হচ্ছে। কারণ সেগুলো টিআরপিতে ভালো জায়গা নিতে পারছে না। এই কারণে অনেক সিরিয়ালের আইয়ুব মাত্র দু-তিন মাস হয়ে শেষ হয়ে যাচ্ছে।

আবার নতুন সিরিয়াল

এখন আবার চ্যানেলগুলো নতুন সিরিয়াল শুরুর ক্ষেত্রে একটি নতুন নীতি নিয়েছে। আগে থেকে ঘোষণা করা হচ্ছে না যে সিরিয়াল আসছে বা সেই সিরিয়ালে কারা কারা মুখ্য ভূমিকায় থাকবে। একেবারে হঠাৎ করে তার প্রোমো শেয়ার করে দিচ্ছে চ্যানেল। গতকাল স্টার জলসা আবার এক নতুন সিরিয়ালের প্রোমো এনেছে। নাম ‘Love বিয়ে আজ কাল’। সিরিয়ালে তেরো বছর পর ফিরে এলেন অভিনেতা ওম সাহানি। আর অভিনেত্রী হিসেবে একেবারে নতুন মুখ উঠে এসেছে যার নাম মৌমিতা সরকার। এর প্রমো সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

মূল গল্প

ভিডিওটিতে দেখা যায় যে নায়কের নাম ওঙ্কার ঘোষ এবং সে একটি বারের মালিক। আর মৌমিতা সরকার যে চরিত্রে অভিনয় করছে তার নাম শ্রাবণ। শ্রাবণ পেশায় বারের গায়িকা এবং তার মালিক গানের শেষে তাকে বেশি দাম দিয়ে কিনতে চায় এবং তার সঙ্গে রাত কাটাতে চায়। সেই প্রস্তাবে কোন উত্তর না দিয়ে সোজা মুখ ফিরিয়ে চলে যায় শ্রাবণ। অর্থাৎ বড়লোকের বিগড়ে যাওয়া ছেলে এবং পরিশ্রম করে উঠে আসা মেয়ের গল্প নিয়ে শুরু হবে এই প্রেমের গল্প।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর কী দাবি?

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এই নিয়ে সরাসরি লিখলেন, “সিরিয়ালের নামটা Love আজকাল হলে সেরা হতো। আর নায়িকা সৃজলা বা তৃণার মধ্যে একজন হলে জমে যেতো। যাইহোক এখানে আকাশ নীল, ভালোবাসা ডট কম, বোঝেনা সে বোঝেনা, ঠিক যেনো লাভ স্টোরি, এখানে আকাশ নীল ২ এবং মন ফাগুনের পর আরো একটি লাভ স্টোরি পেতে চলেছি আমরা। আশা করছি ভালোই হবে সিরিয়ালটা”। এবার কেউ কেউ সেটা মজার ছলে নিয়েছে আর কেউ কেউ সেটা সমর্থন করছে।

Back to top button