Mithai vs Mon Phagun: যতই ৩ বছরের সিরিয়াল হোক ভক্ত হিসেবে ঋষি-পিহুর ভক্তরাই সেরা! মন ফাগুন শেষ হওয়ার সময়ে যে আর্তনাদ ছিল ভক্তদের মধ্যে সেটা মিঠাইয়ের ক্ষেত্রে নেই

শুধু নামেই মেগা নয় একেবারে মেগা হিট হয়েছে বেশ সিরিয়াল। এর মধ্যে যাদের নাম না নিলেই নয় সেগুলি হল এক আকাশের নিচে, এখানে আকাশ নীল, সুবর্ণলতা, জন্মভূমি, ওগো বধূ সুন্দরী ইত্যাদি। গল্প যতটা প্রভাবশালী ঠিক ততটাই প্রভাবশালী প্রতিটি চরিত্র। মুখ্য চরিত্র ছাড়াও গল্পের প্রয়োজনে যে কটি চরিত্রকে পর্যায়ে আনা হয় প্রতিটি চরিত্রের কিছু না কিছু ভূমিকা থাকে তাকে গুরুত্বপূর্ণ করে তুলতে এবং দর্শকের কাছে পৌঁছে দিতে।

এই মুহূর্তে যেমন এমন অনেক সিরিয়াল রয়েছে যেগুলি খুব বেশি বয়স না হলেও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে খুব কম সময়ের মধ্যে। মিঠাই, অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী, নিম ফুলের মধু, গুড্ডি, সোহাগ জল এই মুহূর্তে চলছে জোর কদমে। তবে এর পাশাপাশি আরও একটি সিরিয়ালের কথা না বললেই নয়, সেটি হল স্টার জলসার সম্প্রতি শেষ হয়ে যাওয়ার সিরিয়াল মন ফাগুন।

mon phagun last episode

ঋষি এবং পিহু এই দুজনের কেমিস্ট্রি দর্শকদের মন জয় করেছিল ভীষণভাবে। অভিনেতা শন ব্যানার্জি এবং অভিনেত্রী সৃজলা গুহ মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে ব্যাপক প্রশংসা পেয়েছেন। এক কথায় বলা যায় দুজনের এই জুটি যে ম্যাজিক দেখিয়েছে পর্দায় তার ফলে এই জুটি অমর হয়ে থাকবে দর্শকদের কাছে।

mon phagun last episode 2

টিভিতে তাদের অসাধারণ অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল সিরিয়ালের চরিত্রগুলোও বেশ জনপ্রিয় হয়ে উঠছে ধীরে ধীরে। মিঠাই, ঋষি এবং পিহু এরা সবাই এমনিতেই তারকা হিসেবে জনপ্রিয় এবং হিট মুখ কিন্তু তার থেকেও বেশি নাম এখন তাদের চরিত্র নিয়ে। মন ফাগুন শেষ হয়ে গেলেও এখনও তাদের নিয়ে কথা হয় আর তারা যেনো ফিরে আসে এই অনুরোধ করতে থাকে দর্শক। টিআরপিতে যেমন হোক না কেনো, জুটি হিসেবে সে সম্মান পেয়েছে তারা সেটাই আসল প্রাপ্তি কারণ এর জোরেই এখনও তাদের নিয়ে আলোচনার ঝড় ওঠে।

mon phagun last episode latest

কিন্তু একটি কথা না বললেই নয়, মন ফাগুন বহুদিন হয়ে গেল শেষ হয়ে গেছে আর মিঠাই সম্প্রতি শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সেই সময়ে মন ফাগুন শেষ হওয়ার জন্যে যে পরিমাণ হতাশা দেখা যায় ঋষি এবং পিহুর ভক্তদের মধ্যে সেটা এখন আর দেখা যাচ্ছে না মিঠাই আর উচ্ছে বাবুর ভক্তদের মধ্যে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া গ্রুপগুলো এর প্রমাণ দিচ্ছে।

mithai trolled

আসলে এর পেছনে দায়ী মিঠাইয়ের দ্বিধাবিভক্ত ফ্যান গ্রুপ। কোনো গ্রুপে মিঠাই শেষ হওয়ার জন্যে মিঠাই আর উচ্ছে বাবুর রোম্যান্টিক কেমিস্ট্রি না দেখানোকে দায়ী করা হচ্ছে আর কোথাও আবার বলা হচ্ছে মিঠি এসে দুজনের মাঝে একটা অদৃশ্য দেওয়াল তৈরি করে দিয়েছে। মিঠিকে নিয়ে আলাদা ফ্যানবেস ইতিমধ্যেই তৈরি হয়ে গেছে যা জোরালো হয়ে প্রকট হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আবার কেউ বলছে মাঝে মিঠাইকে সরিয়ে দিয়ে মিঠি আর তার স্যার অর্থাৎ সিডকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। তাতে নষ্ট হয়েছে সিধাই জুটির কেমিস্ট্রি। একটা জুটির এতগুলো ভাগ থাকলে কি আর একসঙ্গে সবাই একজোট হয়ে সেই জুটির জন্যে ভাবতে পারবে? এমনটা হওয়া অস্বাভাবিক। এটা ঋষি এবং পিহুর ক্ষেত্রে দেখা যায়নি একেবারেই। ফলে জুটি হিসেবে ঋষি আর পিহু সেরা এবং তার পাশাপাশি ভক্ত হিসেবে এদের ভক্তরা সেরা।

Back to top button