Guddi: বিয়ে নিয়ে ছেলে খেলা চলছে, নিজে সিঁদুর পরে এখন ধর্ম সাক্ষী করে বিয়ে হয়নি, নাটক করছে গুড্ডি ! গুড্ডির চরিত্র দেখে বিরক্তদর্শক

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো ‘গুড্ডি’। যেটিকে নিয়ে দর্শকের বিরক্তির শেষ নেই। এতদিন শিরিন ,অনুজ, গুড্ডি এদের তিনজনের জীবন কাহিনী দেখতে দেখতে বিরক্ত দর্শক। এর মধ্যে আবার এখন ঢুকেছে নতুন চরিত্র যুধাজিৎ। তাদের নাটকীয় কান্ড কারখানা দেখে দর্শকরা প্রায় দিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ এবং সমালোচনা করে এই ধারাবাহিকের।

প্রসঙ্গত যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে গুড্ডি নানা রকম শর্ত দিয়ে যুধাজিতকে বিয়ে করেছে। যদিও এটা পুরোটাই লোক দেখানো একটা বিয়ে। কারণ যুধাজিতের হাতে সিঁদুর পর্যন্ত পড়েনি গুড্ডি। নিজের বাবার বাড়িতে এমন একটি নিয়ম আছে বলে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দেয় সে। বিয়ের পরে দেখা যায় গুড্ডি এবং যুধাজিত অনুজদের বাড়িতে এসে থাকছে তার কারণ সম্পর্কে সে তার জেঠতুতো দাদা।

উল্টোদিকে শিরিন উল্টোপাল্টা কাজ করছে অনুজের কাছ থেকে গুড্ডিকে দূরে রাখার জন্য। কিন্তু সম্প্রতি একটি পর্বে দেখা গেছে গুড্ডি যুধাজিতকে বলছে যে ‘আমরা যতই লোকের সামনে বা ঘরের বাইরে স্বামী স্ত্রী হই না কেন ঘরের মধ্যে কিন্তু আমরা কখনোই স্বামী-স্ত্রী নয় সেটা আপনাকে অনেক আগেই বলে দিয়েছি’। আর এই কথাটা শুনতে পায় যধাজিতের মা আর শুনে সে গুড্ডিকে নানা রকম কথা বলতে শুরু করে। সে গুড্ডিকে বলে যে অনুজের বাড়ির লোক বা শিরিন কেউই ভুল কিছু বলছিল না সত্যি গুড্ডি একটা বাজে মেয়ে।

কিন্তু যুধাজিত সেখানে তার মাকে বলে যে না আমি আমি ওর সততাকে পছন্দ করি। আর আমি ওকে ভালোবেসে বিয়ে করেছি সারা জীবন আমি ওকে বউ হিসেবে মানবো। কিন্তু যুধাজিতের মা কিছুই মানতে পারেনা। আর যখন গুড্ডি ‘মা’ বলে তাকে ডাকতে যায় তখন তাকে মা বলে ডাকতেও বারণ করে দেয়। এরপরে যখন যুধাজিতের মা গুড্ডির কাছে এসে জিজ্ঞাসা করে যে ‘তুমি কেন আমার ছেলেকে এভাবে ঠকালে? তুমি যেখানে ধর্ম সাক্ষী করে আমার ছেলেকে বিয়ে করেছ!’ কিন্তু গুড্ডি জানায় যে সে যুধাজিতকে ঠকায়নি। তার কারণ সে যুধাজিতকে ধর্ম সাক্ষী করে বিয়েই করেনি। সে তার যুধাজিতের হাত থেকে সিঁদুর পড়েনি নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়েছে।

আর এই দৃশ্য দেখার পরেই দর্শকরা বেজায় চটেছে গুড্ডি চরিত্রটির উপর। তাদের মতে এই ধারাবাহিকে গুড্ডি চরিত্রটি রীতিমতো বিয়ে নিয়ে ছেলে খেলা করছে। সেই সঙ্গে লীনা গাঙ্গুলী নিজের ধারাবাহিকে প’র’কী’য়া দেখাতে দেখাতে এমন পর্যায়ে নেমে গেছে যে বাঙালির বিয়ে নিয়ে যে আবেগ সেটা কেও ধূলিসাৎ করে দিচ্ছে। তাই এখন রীতিমতো বিরক্ত ‘গুড্ডি’ ধারাবাহিক নিয়ে দর্শকরা।

Back to top button