Bangla Serial

Meyebela Review: প্রথম এপিসোডেই বাজিমাত করেছে মেয়েবেলা! ডোডো ও মৌএর জুটির প্রশংসায় পঞ্চমুখ দর্শক! কী রয়েছে গল্পের বিশেষত্ব?

স্টার জলসায় শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক যার নাম ‘মেয়েবেলা’। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার এবং অভিনেতা অর্পণ ঘোষালকে। সেই সঙ্গে আবার বহুদিন পর ছোট পর্দায় ফিরেছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। যিনি এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন।

শুরু হয়েছে মাত্র একদিন হয়েছে এর মধ্যে দর্শকমহলে বেশ ভালই প্রশংসা পেয়েছে মেয়েবেলা ধারাবাহিকটি। একেবারে অন্যরকম একটি গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। সমাজে যে মেয়েরাই মেয়েদের শ’ত্রু সেটাই ফুটে উঠবে ধারাবাহিকের গল্পে। এছাড়া এই গল্পে দেখা যাবে একজন মেয়ে সংসারের জন্য সবকিছু করে তার নিজের স্বপ্নগুলোকে কীভাবে পিছনে ছেড়ে আসে।

তবে প্রথম দিনেই ডোডো এবং মৌএর জুটিকে দর্শক দারুন ভাবে পছন্দ করছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় তাদের চরিত্রগুলোকে নিয়ে প্রশংসায় ভরে গেছে। সেই সঙ্গে মেয়েবেলা ধারাবাহিকের গল্পেরও প্রশংসা করছে সকলে। তাই নিয়ে নেটিজেনরা নানা রকম মন্তব্য করেছে।

তাদের মধ্যে একজন লিখেছেন, “মেয়েবেলা ধারাবাহিকে এই একটা বিষয় আমার ভীষন ভালো লাগলো । ডোডো মৌ কে পছন্দ করে এবং সাপোর্টও করে । না হলে এখন প্রায় অধিকাংশ ধারাবাহিকেই নায়ক বদমেজাজি হয় … তারপর অনেকদিন থেকে নায়িকার সাথে রেষারেষি , ঝগড়া করে দীর্ঘদিন পর মিল হয় ! যেটা সবথেকে অসহ্যকর লাগে আমার কাছে । কিন্তু ডোডো একদমই ভিন্ন ধাঁচের একজন নায়ক । আমি চাই ডোডো যেনো সবসময়ই এভাবেই মৌয়ের পাশে থাকে ‌। মৌকে যেনো কখনোই ভুল না বোঝে।”

প্রসঙ্গত দর্শকদের মতে এর আগেও বহু ধারাবাহিক ভালো গল্প নিয়ে বা অন্যরকম গল্প নিয়ে শুরু হলেও পরবর্তী দিনে গল্প সেই একঘেয়ে জায়গায় পৌঁছে গেছে। তাই অনেকেই মেয়েবেলা শুরু হওয়ার পর থেকেই মনে করছেন যে এখন গল্প ভালো থাকলেও পরবর্তী দিনে হয়তো একই রকম হয়ে যাবে। তবে এবার দেখার মেয়েবেলা দর্শকদের মন আরো কতটা জয় করতে পারে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button