Anurager Choya: দুই মেয়েকে কাছে পেলো দীপা! সোনা এবং রুপাকে নিজের হাতে খাইয়ে দিলো তাদের মা! “এতদিন যে মুহূর্তের অপেক্ষায় ছিলাম সেটা পূর্ণ হল আজ”, খুশি দর্শক

বর্তমানে সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য দীপার এই প্রেমের মিষ্টি গল্প টিভির পর্দায় দেখতে খুবই পছন্দ করে দর্শক। দিনের পর দিন দর্শকরা দুহাত ভরা ভালবাসা দিয়ে এখন প্রায় প্রতি সপ্তাতেই অনুরাগের ছোঁয়া টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করছে। আর প্রতিদিনই থাকছে টানটান উত্তেজনার পর্ব।

ইতিমধ্যে পরপর চার সপ্তাহ বেঙ্গল টপার হয়ে নতুন রেকর্ড তৈরি করেছে এই সিরিয়াল। তবে বেশ অনেকদিন হয়ে গেল সূর্য দীপার ভুল বোঝাবুঝি মিটছে না এবং মিশকার মুখোশ খুলছে না। বারবার দর্শকরা এটাই চাইছে যে যত তাড়াতাড়ি সম্ভব সূর্য দীপার মধ্যে সব রকম ভুল বোঝাবুঝি মিটে যাক। কিন্তু বারবার সেই ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে।

তবে এতদিন দর্শক দেখেছে সূর্যই দীপাকে ভুল বুঝছিল তবে এবার দীপাও সূর্যকে ভুল বুঝতে শুরু করেছে। তার মনে হচ্ছে সোনা, সূর্য এবং মিশকার সন্তান। আর এবার এই একই ট্রাক দেখতে দেখতে বিরক্ত দর্শক। তবে দর্শকরা এখন এই সিরিয়ালকে জনপ্রিয়তা দিচ্ছে তার একটি প্রধান কারণ হলো সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা এবং রুপা।

এখন খুদে এই দুই শিল্পী সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে উঠেছে। সোনার আধো আধো কথা আর রুপার পাকা পাকা কথাই দর্শকদের কাছে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে।। তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গিয়েছে ধারাবাহিকের আগাম পর্ব। সেখানে দেখা যাচ্ছে সূর্যের অপমানের কথা ভাবতে ভাবতে সোনা রুপার স্কুলে ঢুকছে দীপা আর তখনই দূর থেকে ফুল মাকে দেখতে পেয়ে ছুটে এসে জড়িয়ে ধরে সোনা।

আর ফুলমাকে পেয়ে সে জানায় সে এতক্ষন ফুল মাযের অপেক্ষা করছিল। আর ফুলমার হাতে খাবার খাবে বলে সে এখনো কিছু খায়নি। এ কথা শুনে দীপা তাকে নিজের হাতে খাইয়ে দেয়। অন্যদিকে দূর থেকে নিজের মায়ের হাতে সোনাকে খেতে দেখে টিফিন নিয়ে চলে আসে রুপা। কিন্তু মায়ের শিখিয়ে দেওয়া কথা তার মনে পড়ে যায়। তাই সোনার সামনে চুপ করে থাকে । এমনকি সে টিফিন নিয়ে চলেও যাচ্ছিল কিন্তু দীপা তাকে ধমক দিয়ে জানাই সে দু’জনকেই খাইয়ে দেবে।

তারপর নিজের হাতে দুই মেয়েকে খাওয়াতে শুরু করে দীপা। যা দেখে দর্শকরা একেবারে মুগ্ধ হয়ে গেছে। এভাবেই দুই মেয়ের আরো কাছাকাছি চলে এলো দীপা। এবার শুধু জানার কত তাড়াতাড়ি ধারাবাহিকে মিশকার মুখোশ খুলে পড়ে এবং সূর্য দীপা আবার কাছাকাছি আসে।

Back to top button