Bangla Serial

Anurger Choya: সূর্য-দীপার মেয়েদের কাস্টিং অসাধারণ! “অনুরাগের ছোঁয়ায় সোনা রূপা সেরা শিশুশিল্পী”, দুই বাচ্চাকে চোখে হারাচ্ছে ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই সূর্য এবং দীপার রসায়ন বাংলার দর্শক দারুণ পছন্দ করেছে। তবে কিছুদিন আগেই তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি করে দিয়েছে সূর্যের বন্ধু মিশকা। তাই নিয়ে তাদের ভুল বোঝাবুঝি এতটাই বেড়ে গিয়েছিল যে দীপার সন্তানকে স্বীকারও করেনি সূর্য।

তারপরেই দীপা সূর্যের অপমান সহ্য করতে না পেরে বাড়ি থেকে বেরিয়ে আসে এবং তারপরে তার দুই যমজ কন্যা সন্তান হয়। তাদের একজনকে সূর্যর মা সূর্যর কাছে নিয়ে আসে এবং অন্যজনকে দীপার কাছে রেখে দেয়। এরপর মিশকা এবং সূর্যর বিয়ের মণ্ডপে দীপা আসে এবং তাদের বিয়ে ভেঙে যায়। তারপরেই ধারাবাহিকে দেখানো হয় বেশ কয়েক বছরের লিপ।

Anurager Chhowa - Watch Episode 200 - Surjyo to Move On? on Disney+ Hotstar
লিপ এর পরে বর্তমানে দেখা যাচ্ছে সূর্য এবং দীপার মেয়েরা অনেকটাই বড় হয়ে গেছে। যার গায়ের রং দীপার মত সে রয়েছে সূর্যর কাছে এবং তার নাম দেওয়া হয়েছে সোনা এবং যার গায়ের রং সূর্যের মতো সে রয়েছে দীপার কাছে তার নাম রূপা। এবার দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কখন দুই মেয়ে একসাথে বাবা মায়ের কাছে যাবে।

তবে সম্প্রতি ধারাবাহিকের প্রশংসা করছে দর্শকরা সোনা রুপোর কাস্টিং নিয়ে। বাচ্চা দুটো এত মিষ্টি যে কেউই তাদেরকে দেখে চোখ ফেরাতে পারছে না সেই সঙ্গে তাদের অভিনয় নিয়েও প্রশংসা করছে অনেকে। সম্প্রতি একজন সোশ্যাল মিডিয়াতে লিখেছে,”সূর্য ও দীপার মেয়ে সোনাকে পুরো পুতুলের মতো দেখতে
এসভিএফ টিম সোনা রূপার কাস্টিং একদম পারফেক্টলি করেছে
বাচ্চা দুইটার কি মিষ্টি অভিনয় এরা যেনো জলদি বড় না হয়
সবাই টিভিতে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button