Bangla Serial

Mithai: যেখানে মিঠাই মারা যায় সেখানেই আবার দেখা মিঠাই-উচ্ছে বাবুর! মিঠি আর মিঠাই কি তাহলে একজনই নাকি এটা মিঠাইয়ের ভূত? নতুন প্রোমো চমকে দিলো দর্শকদের

বাংলা টেলিভিশনের বর্তমানে যে সকল জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অত্যন্ত জনপ্রিয় হলেও ‘মিঠাই’। জি বাংলার এই সিরিয়ালটি একটা সময় ৫৬ বার টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল। বর্তমানে টিআরপি তালিকায় অনেকটা নিচে নেমে গেলেও দর্শকদের মধ্যে এই ধারাবাহিক নিয়ে উৎসাহ কিন্তু একটুও কমেনি। এখনো তার গল্পে কি হচ্ছে না হচ্ছে সেই নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়।

Mithai' continues to be the most-watched Bengali show - Times of India
প্রসঙ্গত নিজেদের জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য ধারাবাহিক নির্মাতারা গল্পে কিছুদিন আগে এনেছিল অনেক বড় একটি পরিবর্তন। যেখানে দেখা গিয়েছিল মিঠাই চরিত্রটি মারা গেছে। আর সেই সঙ্গে কয়েক বছরের লিপ নিতেও দেখা যায়। আর তারপরেই গল্পে প্রবেশ করে আরো একটি চরিত্র যার নাম মিঠি তাকে দেখতে পুরোপুরি মিঠাইয়ের মত।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
আর এরপর থেকেই দর্শকদের মনে নানা রকম প্রশ্নের সঞ্চার হয়। তখন অনেকে বলতে শুরু করে যে মিঠি হচ্ছে মিঠাই যার হয়তো স্মৃতিশক্তি হারিয়ে গেছে। আবার কেউ কেউ বলে যে মিঠি এবং মিঠাই দুজনে একেবারেই আলাদা। আবার কারোর মত মিঠাই হচ্ছে মিঠির রূপ নিয়ে ফিরে এসেছে নিজের খুনিদের ধরতে।

Watch Mithai TV Serial 7th September 2022 Full Episode 600 Online on ZEE5
কিন্তু সেই সব জল্পনার অবসান ঘটিয়ে গল্প আস্তে আস্তে মিঠিকে নিয়েই এগিয়ে যাচ্ছিল। ভক্তরা সকলেই আস্তে আস্তে মেনে নিতে শুরু করেছিল যে মিঠি আসলে একেবারেই অন্য একটি মানুষ। আর হয়তো মিঠাইকে ফিরতে দেখা যাবে না। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের প্রমো দেখে সেই ভাবনা একেবারেই উড়ে গেছে দর্শকের।

সিরিয়ালের নতুন প্রমো দেখা গেছে সিদ্ধার্থের সামনে এসে দাঁড়িয়েছে মিঠাই। তারপর থেকেই আবার সেই সব প্রশ্ন দর্শকদের মনে চলে এসেছে। তাদের মধ্যেই একজন লিখছে,”মাথার মধ্যে দুইটা প্রশ্ন ঘুরছে
১। মিঠাই কি ফিরে এলো তাহলে?
২। মিঠাই যদি ফিরে আসে তাহলে মিঠিই কি মিঠাই নাকি মিঠি আর মিঠাই দুইজন সম্পুর্ণ আলাদা মানুষ? “

তবে ধারাবাহিকের নতুন প্রমো সামনে আসতেই প্রতিটা মানুষের মধ্যেই একটা আলাদা উত্তেজনা সৃষ্টি করে দিয়েছে মিঠাই। তার কারণ এই ধারাবাহিকের ভক্তরা সহ বাংলা টেলিভিশনের দর্শকরা সকলেই জানতে চেষ্টা করছে যে পরবর্তী দিনে মিঠাইতে কি হতে চলেছে! যদি মিঠাই ফিরে আসে তাহলে এবার মিঠির কি হবে? আর যদি এটা মিঠি হয় তাহলে সে কেনই রহস্যের কথা বলবে? এই সব কিছু পরবর্তী দিনে মিঠাইতে জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button