Guddi: “শিরীন তো নিজেই গুড্ডির সংসার ভেঙে অনুজের জীবনে প্রবেশ করেছে, ওর জন্যে সমবেদনা নেই কর্মফল পাচ্ছে মেয়েটা”! কেউ বলছে এভাবেই না সেরা ভিলেন অ্যাওয়ার্ডটা ছিনিয়ে নেয়! নতুন জল্পনা শুরু নেট দুনিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। যেখানে নায়ক-নায়িকা অনুজ এবং গুড্ডির পাশাপাশি দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হলো শিরিন। গুড্ডি, অনুজ এবং শিরিন এই তিনজনের জীবন কোন দিকে মোড় নেয় তাই নিয়েই এতদিন ধারাবাহিক এগিয়ে যাচ্ছিল। প্রসঙ্গত এতদিন গল্পে দেখা গেছে শিরিন অনুজকে নিজের কাছে রাখতে চেয়েছে যার জন্য গুড্ডিকে সে নানা ভাবে অপমান করেছে।

তবে সে কখনোই আদ্যপ্রান্ত অন্য ধারাবাহিকের ভিলেনদের মতো কোনরকম চাল চালেনি গুড্ডির বিরুদ্ধে। কখনোই তাকে দেখতে পাওয়া যায়নি খাবারের কিছু মিশিয়ে দিতে অথবা সিঁড়িতে তেল ফেলে গুড্ডিকে ফেলে দেওয়া চক্রান্ত করতে। কিন্তু শিরিনের তির্যক কথায় গুড্ডিকে অপমান করার জন্য সব সময় দর্শকদের বিরক্তের কারণ হয়েছে। যার জন্য এই নেগেটিভ চরিত্রটিকে দর্শক একজন ভিলেন হিসেবে খুবই পছন্দ করত।

Guddi - Watch Episode 333 - Shirin Opposes Guddi on Disney+ Hotstar
কিন্তু বর্তমানে সেই অন্যান্য ভিলেনদের মতোই আচরণ করছে শিরিন। সম্প্রতি দেখা গেছে শিরিন বলেছে সে মা হতে চলেছে। আর গুড্ডিকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য বাথরুমে সাবান জল ফেলে পড়ে যাওয়ার নাটক পর্যন্ত করেছে। কিন্তু এবার সেই নাটক সকলের সামনে চলে এসেছে। আর অনুজ থেকে শুরু করে বাড়ির সকলেই শিরিনকে তার এই কর্মকান্ডের জন্য নানা রকম কথা শুনিয়েছে।

কিন্তু এবার তার এই কাণ্ডকারখানা দেখে দর্শকমহলেও তার চরিত্র নিয়ে নানা রকম কথা উঠছে। যেখানে এক নেটিজেনকে সোশ্যাল মিডিয়ায় লিখতে দেখা গেছে,”আমি তো শিরীনকে একজন ব্যতিক্রমী ভিলেন হিসেবেই জানতাম। শিরীন হয়তো আর পাঁচজন টিপিক্যাল ভিলেনের মতো রান্না করা খাবারে লঙ্কার গুঁড়ো মেশাইনি আবার সিড়িতে তেল ফেলে গুড্ডির ক্ষতি করার চেষ্টাও করেনি। শিরীনের মূল অস্ত্র ছিল গুড্ডির প্রতি তার বিষাক্ত কথাবার্তা । কিন্তূ শিরীন তার বিশেষত্বটাকে ধরে রাখতে পারলো কই?

গুড্ডিকে ফাঁসানোর জন্য প্রেগন্যান্সির নামে নোংরামি করে শিরীন কি জুন আন্টি এবং রোহিণীর সমকক্ষ হওয়ার চেষ্টা করলো? তাই যদি হয় তাহলে একটাই কথা বলবো জুন আন্টি এবং রোহিণীর নখের যোগ্যও শিরীন নয়। শিরীনের প্রতি কোনদিনই সহানুভূতি ছিল না আজও নেই। শিরীনতো নিজেই গুড্ডির সংসার ভেঙে অনুজের জীবনে প্রবেশ করেছে। আজ শিরীনের সঙ্গে যা হচ্ছে সেটাই সে ডিজার্ভ করে। শেষে একটাই কথা বলবো 2023 সালের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এ মিশকা, মিতালীর পাশাপাশি যাতে শিরীনও সেরা খলনায়িকার অ্যাওয়ার্ড পায়।”

Back to top button