Guddi: যেখানে দেশে পরকীয়া বৈধ নয় সেখানে দুই বউকে নিয়ে অনুজ পরকীয়া করে কীভাবে? গুড্ডি বয়কটের দাবিতে শোরগোল নেট দুনিয়ায়

বর্তমানে স্টার জলসার একটি চর্চিত বা সমালোচিত ধারাবাহিকের নাম হল ‘গুড্ডি’। যেদিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলী। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকে দর্শকের জনপ্রিয়তা অর্জন করলেও যত গল্প এগিয়েছে ততই তা নিয়ে সমালোচনা হয়েছে।

সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিক দিনের পর দিন সিরিয়ালের নায়ক অনুজের পরকীয়া দেখে রীতিমতো বিরক্ত দর্শকরা। যা নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের স্বীকার হতে হয় অভিনেতাসহ সিরিয়ালের লেখিকা লীনা গাঙ্গুলী-কেও।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে অনুজ তার নতুন বউ শিরিনকে নিয়ে পাহাড়ে হানিমুনে গেছে। আর ঘটনাচক্রে গুড্ডিও তার কলেজের এডুকেশনাল ট্যুরে সেই জায়গাতেই আছে। এবং গুড্ডির কলেজের প্রফেসর হলো অনুজের দাদা। তাই সেই পাহাড়ে আবার অনুজ এবং গুড্ডি’র সামনাসামনি দেখা হয়ে যায়।

তারপরে পাহাড়ে গিয়ে গুড্ডি তার কলেজের দলের থেকে আলাদা হয়ে যায় এবং তাকে খুঁজতে একাই বেরিয়ে পড়ে অনুজ। পেশায় পুলিশ অফিসার হওয়ায় খুব সহজেই খুঁজে পায় গুড্ডিকে সে। এবং তাদের ক্যাম্পে দায়িত্ব সহকারে তার প্রাক্তন বউকে দিয়ে যায়। তারপরেই ধারাবাহিক দেখা গেছে যে অনুজের মতো একজন পুলিশ অফিসারকে কিডন্যাপ করেছে গুন্ডারা।

আর তাই জন্যেই পুলিশ অফিসাররা সবাইকে জেরা করছে, সেই সঙ্গে গুড্ডিকেও জেরা করতে শুরু করে। এর পাশাপাশি চ্যানেলের পক্ষ থেকে একটি নতুন প্রমো সামনে আনা হয়েছে গুড্ডি’র সেখানে দেখা যাচ্ছে শিরিনের সামনেই অনুজের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করছে গুড্ডি। আর যা দেখে এই ধারাবাহিকের ভক্তরা রীতিমতো খুশি হয়ে গেছে।

এমনই একজন নেটিজেন ওই ভিডিওটির কমেন্ট সেকশনে লিখেছেন ‘নির্মাতাদের কাছে বিনীত অনুরোধ, এবার আস্তে আস্তে সব সত্য অনুজের সামনে আনা হোক। অনেক কিছু সত্য চাপা পড়ে আছে। শিরিন আর শিরিনের মায়ের গুড্ডিকে অপমান, শিরিনের জোর করে গুড্ডিকে শহর ছেড়ে চলে যেতে বলা, গুড্ডির অনুজকে অপমানের কারণ, সব সত্য আনা হোক অনুজের সামনে। এখন যে অপমান গুলো গুড্ডিকে করা হচ্ছে , সেই সব কিছুর জোরালো প্রতিবাদ চাই অনুজের তরফ থেকে। অনুজকে আর নীচে নামাবেন না এই শিরিনটার জন্য’।

Back to top button