Bangla Serial

Guddi New Trend: লিপস্টিক দিয়ে সিঁদুর পরিয়ে সাধ মেটেনি লীনা পিসির, এবার আয়না দেখে নিজে নিজেই সিঁদুর পরার ট্রেন্ড আবিষ্কার করলো গুড্ডি! “পবিত্র সিঁদুর দানকে হাসির খোরাক করে তুলছে সিরিয়াল”, Troll করছে দর্শক

স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা রণজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। ধারাবাহিকের গল্পে শিরিন অনুজ গুড্ডি এই তিন চরিত্রদের মধ্যে যে ত্রিকোণ সম্পর্ক গড়ে উঠেছে তা নিয়ে খুবই বিরক্ত দর্শক। বিশেষ করে ধারাবাহিকের নায়ক অনুজের চরিত্রটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের ক্ষোভ প্রকাশ পেতে দেখা যায়। তবে সম্প্রতি সেই গল্প এখন অন্য কিছুটা মোড় নিয়েছে।

Guddi - Disney+ Hotstar
সম্প্রতি দেখা গেছে ধারাবাহিকে গুড্ডির সঙ্গে যুধাজিতের বিয়ের দিন অনুজ গিয়ে অ্যাক্সিডেন্ট করে এবং সেই খবর যখন গুড্ডির কাছে এসে পৌঁছায়, সে বিয়ে ছেড়ে ছুটে অনুজের কাছে চলে যায়। যার ফলে সেই মুহূর্তে তার বিয়ে ভেঙে যায়। তারপর অনুজের যখন জ্ঞান ফেরে তখন সে শিরিনের কাছে অনুরোধ করতে থাকে তাকে যেন ডিভোর্স দিয়ে দেয় এই জন্য।

Guddi - Watch Episode 225 - Shirin Confronts Anuj on Disney+ Hotstar
কিন্তু সম্প্রতি পর্বে দেখা গেছে শিরিন বাড়ির সকলের সামনে এবং অনুজকে বলেছে সে তার সন্তানের মা হতে চলেছে। তাই সে কোনভাবেই তাকে ডিভোর্স দেবে না। আর সেই কথা জানতে পেরে বাড়ির সকলে খুশি হওয়ার সাথে সাথে অনুজকে বলেছে শিরিনের সঙ্গে সংসার করার কথা। অনুজও কোন কিছু না বলে পরিস্থিতির চাপে তার সন্তানকে মেনে নেওয়ার কথাই বলেছে। উল্টো দিকে দেখা যায় যুধাজিত, গুড্ডিকে আবার তার বাড়িতে নিয়ে গেছে তার মাকে মানাতে , তারা আবার বিয়ে করবে।

আসন্ন পর্বে দেখা যেতে চলেছে গুড্ডি এবং যুধাজিতের বিয়ে হচ্ছে তখনই গুড্ডি বলে যে সে নাকি তার বাবুজীর কাছে শুনেছে তাদের বিয়ের অনুষ্ঠানে পাত্রী নিজে নিজেই তার মাথায় সিঁদুর পরে। আর এর পরেই দেখা যায় সে একটা আয়না হাতে নিয়ে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পড়ে নিল। আর এই দৃশ্য দেখার পরে দর্শকরা আবার একবার ট্রোল করছে এই ধারাবাহিককে।

এই দৃশ্য দেখে নেটিজেনদের একাংশ বলছে লীনা পিসির লিপস্টিক দিয়ে সিঁদুর পড়ানোর পর এবার বউএর আয়না দেখে নিজে নিজে সিঁদুর পরা নিয়ম হয়ে দাঁড়িয়েছে। এত গাঁজাখুরি গল্প কোথা থেকে পায় লেখিকা! কখনো উড়ন্ত সিঁদুর, কখনো লিপস্টিক দিয়ে সিঁদুর, আবার কখনো নিজেই আয়না দেখে সিঁদুর পড়ছে বউ এসব দেখে বিরক্ত দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button