Bangla Serial

Ekka Dokka: নতুন নতুন বিয়ে হয়েছে, রাত্রিবেলা রাধিকাকে ঘুমাতে না দিয়ে সারারাত “গুলুগুলু” করে পোখরাজ! “এসব অ্যাডাল্ট সংলাপ দিলে তো আর দেখা যাবে না”, লাজে রাঙা হলো নেটিজেন

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে সকল ধারাবাহিক গুলি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এবং চর্চায় রয়েছে তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘এক্কাদোক্কা’। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিকে আমরা মুখ্য ভূমিকায় দেখতে পাই অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামণি সাহাকে।

Ekka Dokka - Watch Episode 4 - Pokhraj Teases Radhika on Disney+ Hotstar
প্রসঙ্গত এই ধারাবাহিকে দুই অভিনেতা-অভিনেত্রীই মেডিকেল স্টুডেন্ট। এমনকি শুধু তাই নয় তারা দুজনেই খুবই মেধাবী। কিন্তু ধারাবাহিক শুরুর পর থেকেই তাদের দুজনকে পড়াশোনা ছাড়া আর সবকিছুই করতে দেখতে পাচ্ছে দর্শক এই নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ায় নানারকম ভাবে অভিযোগ তুলেছে তারা।

Ekka Dokka – Get Latest Top Stories On ekka-dokka
কিন্তু এবার ধারাবাহিকের রীতিমতো অসভ্যতামি এবং ইয়ার্কি করার অভিযোগ তুলল দর্শকরা। কিছুদিন আগে এই ধারাবাহিকের একটি পর্বে দেখা গেছে রাধিকা পরীক্ষার জন্য পড়ার চেষ্টা করছে আর সেই সময় পোখরাজ এসে তার সঙ্গে ইয়ার্কি মারছে। তার কথায় রাতের বেলা সে রাধিকাকে ঘুমাতে দেয় না । তাই নাকি রাত জাগা অভ্যেস হয়ে গেছে তার।

আর এই দৃশ্য দেখে রীতিমত কটাক্ষ শুরু করেছে দর্শকরা। দর্শকদের কিছু অংশ আবার সমালোচনা করে বলেছে পড়ার নাম নেই ইয়ার্কি মেরে বেড়াচ্ছে। রাতের বেলা স্ত্রীকে ঘুমাতে দেয় না পোখরাজ। আবার নিজেই সেটা বলে লজ্জায় ফেলে দেয় রাধিকাকে। এইসব দৃশ্য যদি বাংলা টেলিভিশনের ধারাবাহিকে দেখানো হয় তাহলে আর পরিবারের সকলের সঙ্গে বসে তা দেখা যাবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button