Ekka Dokka: পোখরাজ গান করছে আর রঞ্জাবতী নাচ করছে! “জন্মদিন পালন করে তো রাধিকা চরিত্রহীন হয়ে গেছে আর পোখরাজের বেলায় সব চুপ”! Troll করছে দর্শক

সাম্প্রতিক কিছু পর্বের জন্য বর্তমানে স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

এই দূরত্বের মাঝেই ধারাবাহিকে নয়া মোড় আনে লেখক। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রির পরই দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে ফের দেখতে চায়। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

আর তারপরই ড: গুহ এবং তার বাবার জন্মদিন পালন করতে দেখা গেল রাধিকাকে। আর সেখানেই ড: গুহ-এর বাবা তার ছেলের সঙ্গে বিবাহের প্রস্তাব দেয় রাধিকাকে। যা শুনে ফের আবার ট্রোল শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। একজন নেটিজেন লেখেন, “অবশেষে বসের বাবা আর বসের জন্মদিন পালন করে সফল হয়েছে রাধিকা। বসের বাবা রাধিকা আর বসের বিয়ের প্রস্তাব দিয়েছে”।

এদিকে পোখরাজের সঙ্গে বিয়ের আসরে বসল রঞ্জাবতী। যদিও জোর করে রঞ্জাবতীর সঙ্গে পোখরাজের বিয়ে দেওয়া হচ্ছে বলে দেখা যায়। আর সেই পোখরাজ-রঞ্জাবতীর বিবাহ অনুষ্ঠানে হাজির রাধিকা। এবার দেখা গেল ছাদে পোখরাজ আর রঞ্জাবতী দুজনকে একসাথে। তারপরই ট্রোলের মুখে পড়ল পোখরাজ।

WhatsApp Image 2023 03 23 at 17.47.47
এক নেটিজেন ট্রল করে বলেন, “বলছি বিশেষ মাসিরা আজ চরিত্র হীন বলবে না? না মানে জন্মদিন পালন করে তো রাধিকা চরিত্রহীন হয়ে গেছে তাই আর কি”। এভাবে দু’ভাগে ভাগ হতে দেখা গেল পোখরাজ ভক্ত আর রাধিকা ভক্তদের। যার ফলে ‘এক্কা দোক্কা’র বর্তমান পর্বগুলি চর্চার কেন্দ্র হয়ে উঠেছে।

Back to top button