Panchami: “পঞ্চমীর মাকে মেরেছে তাতে পঞ্চমীরই কোনো হেলদোল নেই,,আর বাকি সাপগুলো নাওয়া-খাওয়া ছেড়ে একদম উঠে পরে লেগেছে প্রতিশোধ নেওয়ার জন্য”! নাগমাতাদের কাণ্ডকারখানা দেখে হেসে খুন দর্শকরা

স্টার জলসায় যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘পঞ্চমী’। শুরুর প্রথম থেকেই এই অলৌকিক ধারাবাহিকটি দর্শকদের মনে ভালোই জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে নায়িকা পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিনী। কিন্তু সে মানুষদের সাথে বড় হয়েছে বলে তার আসল পরিচয় জানতো না কিন্তু কিছুদিন আগে সে সেটা জানতে পেরেছে।

উল্টোদিকে নাগ মাতারা তাকে বলেছে যে নায়ক কিঞ্জল এবং তার গুরুদেব দুজনে মিলে তার মাকে মে’রে ফেলেছে, যার প্রতিশোধ পঞ্চমীকে নিতে হবে। সেই অনুযায়ী যখন পঞ্চমী তার সাপ রূপ ধারণ করল তারপর সে কিঞ্জলের ওপর তার মায়ের মৃ’ত্যু’র প্রতিশোধ নিতে গেলে, সেই সময় পঞ্চমীর মনে হয়েছে যে মানুষটা তার এত চিন্তা করে সে কখনোই এমন খারাপ কাজ করতে পারে না। আর তাই সে নিজেও কিঞ্জলের কোনো ক্ষতি করেনি আর অন্য কাউকেও ক্ষতি করতে দেয়নি।

কিন্তু উল্টো দিকে নাগ মাতারা কিছুতেই এটা মেনে নিতে পারছে না যে পঞ্চমী তার মায়ের মৃ’ত্যু’র প্রতিশোধ না নিয়ে উল্টে কিঞ্জলকে রক্ষা করছে। আর যখন নাগমাতা কিঞ্জলকে মা’র’তে নিজে এসেছিল তখন পঞ্চমী নাগ মাতাকেও আঘাত করে দেয়। আর তারপরেই নাগ মাতারা তার ওপর রেগে গিয়ে পঞ্চমীকে বলে যে তারা আর পঞ্চমীর কোনো কথা শুনবে না এবার নিজেরাই তার মায়ের মৃ’ত্যু’র প্র’তি’শো’ধ নিয়ে নেবে।

এই দেখে সোশ্যাল মিডিয়ায় এবার নানারকম ট্রোল শুরু হয়েছে। নেটিজেনদের মতে পঞ্চমীর মায়ের মৃ’ত্যু’র প্র’তি’শো’ধ পঞ্চমীর নেওয়ার কথা সেই জায়গায় নাগমাতারা পঞ্চমীকে জোর করে প্রতিশোধ নেওয়ানোর চেষ্টা করছে। যেখানে পঞ্চমী নিজেই সেই প্র’তি’শো’ধ নিতে চায় না। আর এই বিষয়টাকেই ট্রোল করে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য রেখেছেন।

May be an image of 5 people and people standing
সেই নেটিজেন লিখেছেন, “কথায় বলে ~’যার বিয়ে তার হুশ নেই পাড়াপড়শির ঘুম নেই’
পঞ্চমীতেও তাই ~ যার মা তার খোঁজ নেই….বাকি সাপদের ঘুৃম নেই
পঞ্চমীর মা’কে মে’রেছে…তাতে পঞ্চমীরই কোনো হেলদোল নেই….আর বাকি সাপগুলো নাওয়া-খাওয়া ছেড়ে একদম উঠে পরে লেগেছে প্রতিশোধ নেওয়ার জন্য”

Back to top button