Panchami: স্বামী ভক্ত নাগিনী পঞ্চমী, সাপে পরিণত হয়েও মাথায় রয়েছে সেই সিঁদুর! সাপের “মাথায় সিঁদুর ইতিহাসে লেখা থাকবে”, হেসে খুন দর্শক

বর্তমানে স্টার জলসায় শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলেও ‘পঞ্চমী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাজদীপ গুপ্ত এবং অভিনেত্রী সুস্মিতা দেকে। এই নতুন ধারাবাহিকের গল্প পুরোপুরি অতি অলৌকিক কাহিনী উপর ভিত্তি করে গড়ে উঠেছে। ধারাবাহিকের নায়িকা পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিনী।

গল্পর শুরুতে দেখা গেছে পঞ্চমীর মা একজন ইচ্ছাধারী নাগিনী ছিল কিন্তু তাকে কেউ খুন করে। আর সে মারা যাওয়ার আগে পঞ্চমীকে জন্ম দেয় এবং এক পুরোহিতের কাছে দিয়ে যায়। সেই পুরোহিত এবং তার স্ত্রী পঞ্চমীকে মানুষ করে, তাই সে জানে না তার আসল পরিচয়, যে সে একজন ইচ্ছাধারী নাগিনী। তবে সম্প্রতি একটি পর্বে দেখা গেছে তার আসল পরিচয় প্রকাশ পেয়েছে।

এক পূর্ণিমার রাতে চাঁদের আলো যেই তার গায়ে পড়েছে অমনি তার নাগিনী রূপ বেরিয়ে এসেছে। আর সাথে সাথেই সে একটা সাদা রংয়ের সাপে পরিণত হয়েছে। যা প্রথমবার এই ধারাবাহিকে দেখানো হয়েছে। তবে সেই সাপের দৃশ্য দেখানোর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে পঞ্চমী ভক্তরা সাদা সাপটির প্রশংসা করছিল।

panchami
তবে এবার একজন আরও একটি গুরুত্বপূর্ণ জিনিস লক্ষ্য করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। এবার নেটিজেনরা বলছেন পঞ্চমী যে সাদা রংয়ের সাপটিতে পরিণত হয়েছে সেই সাপটির মাথায় রয়েছে একটি লাল রঙের চিহ্ন। আর সাপের মাথায় সিঁদুর পড়া দেখে নেটিজেনরা ট্রোল করছে এই ধারাবাহিককে।

panchami snake
এক নেটিজেন হিন্দির একটি ধারাবাহিকের সঙ্গে তুলনা করে লিখেছেন, “প্রথা মাঝখানে এতই স্বামীভক্ত ছিল যে নাগিন আউটফিটের সাথে মঙ্গলসূত্র পড়তো।
আর পঞ্চমী তো পুরো সাপ হওয়ার পরও সিঁদুর পরে বসে আছে!”

Back to top button