Leena Ganguly Serial: খড়কুটো,ধুলোকণার পর বালিঝড়! এখানেই আটকে নেই, সামনে আসছে লীনা পিসি আরো কিছু সিরিয়াল! নামগুলো জেনে ফেলেছি আমরা

স্টার জলসা আসছে একের পর এক নতুন ধারাবাহিক তার মধ্যে অন্যতম হলো লীনা গাঙ্গুলীর ‘বালিঝড়’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহা অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং কৌশিক রায়কে। তবে ধারাবাহিক আসার খবর যখনই প্রথম প্রমোর মাধ্যমে সামনে এসেছে তখন থেকেই নানা রকম ট্রলিং উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। তার কারণ অনেকে বলেছে লীনা গাঙ্গুলী তার ধারাবাহিকে শুরুর প্রথমেই ত্রিকোণ প্রেম দেখাচ্ছে।

balijhor cleanup
প্রসঙ্গত এর আগেও বেশ কিছু ধারাবাহিক নিয়ে লেখিকা লীনা গাঙ্গুলীকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। তার মধ্যে অন্যতম ছিল ধুলোকণা, খরকুটো এবং গুড্ডি। কয়েকদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা শেষ হয়েছে আর তার কয়েক মাস আগে শেষ হয়েছে খড়কুটো। এবার সেই লীনা গাঙ্গুলির আরও একটি নতুন ধারাবাহিক আসছে যার নাম বালিঝড়।

 

View this post on Instagram

 

A post shared by 💁🏻‍♂️ KHORKUTOCIOUS 💁🏻‍♀️ (@khorkutociouss)

আর সেই ধারাবাহিকের নাম নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় মজা করতে শুরু করলো ভক্তরা। এই নিয়ে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছে,১ম এ এসেছিল #খড়কুটো তারপর #ধুলোকনা এখন আবার আসছে #বালিঝড়,,,,,
এরপর একে একে আসবে ঘূর্নিঝড়,টর্নেডো, সুনামি,শিলাবৃষ্টি,ভূমিকম্প, বন্যা খড়া,,,”

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ কিছু নতুন ধারাবাহিক এসছে এবং পরবর্তীতে আসতে চলেছে। যেগুলি এসে গেছে তার মধ্যে অন্যতম হলো বাংলা মিডিয়াম, পঞ্চমী। এবং যেগুলি হাসতে চলেছে সেগুলি হলেও বালিঝড়, মেয়েবেলা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এছাড়া আরও একটি ধারাবাহিক আসার খবর এখন টেলিপাড়ায় ঘুরছে যেটি হল সাধক রামপ্রসাদ।

Back to top button