Bangla Medium: চুলে স্পাইক স্টাইল করে আসে শিক্ষক! “ইংরেজি মিডিয়ামে পড়লেও এমন শিক্ষক বাপের জন্ম দেখিনি”! “বিক্রম” নীলের সাজ দেখে হেসে কুটিকুটি দর্শক

স্টার জলসায় নতুন যে ধারাবাহিক গুলি এসেছে তার মধ্যে অন্যতম হলো ‘বাংলা মিডিয়াম’। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তিয়াসা লেপচাকে। এই জুটিকে টেলিভিশনের দর্শক এর আগে দেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে। আরো একবার এই জনপ্রিয় জুটি ফিরে আসার পরে বেশ উৎসাহী হয়েছে দর্শক।

এই নতুন ধারাবাহিকের গল্প হল দুই ধরনের শিক্ষা ব্যবস্থাকে নিয়ে। বাংলা মিডিয়াম যে পড়াশোনার ক্ষেত্রে কোন অংশে ইংরেজি মিডিয়ামের থেকে পিছিয়ে নেই সেটা নিয়েই গল্প। এখানে নায়িকা ইন্দিরা হল বাংলা মিডিয়ামের একজন ছাত্রী তারপরে সে এখন শিক্ষিকা হয়েছে। উল্টোদিকে নায়ক বিক্রম হল একজন ইংলিশ মিডিয়ামে পড়া ছেলে যেও একজন শিক্ষক।

প্রসঙ্গত বিক্রমদের একটি নিজস্ব ইংলিশ মিডিয়াম স্কুল রয়েছে যেখানে চাকরি করতে এসেছে ইন্দিরা। আর সে বাংলা মিডিয়াম হওয়ার ফলে নানা রকম ভাবে অপমানিত হতে হয়েছে তাকে। কিন্তু সেই সব অপমানকে যোগ্য জবাব দিয়ে নিজের জায়গা প্রমাণ করে যাচ্ছেন ইন্দিরা। এই নিয়ে গল্প এগিয়ে চলেছে তবে জনপ্রিয়তার সাথে সাথে মাঝে মধ্যেই নানা রকম জিনিস নিয়ে সমালোচনাও হয়েছে এই ধারাবাহিকের। শুরুর প্রথমেই নায়িকার জামাকাপড় পরার ধরন দেখে নানা রকম কটাক্ষ ভেসে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার নায়কের স্টাইল দেখে চর্চা করছেন নেটিজেনরা। প্রসঙ্গত এখানে নীল ভট্টাচার্যের যে ধরনের পোশাক-আশাক বা স্টাইল দেওয়া হয়েছে তা অত্যন্ত আধুনিক। এবার তাই নিয়েই নেটিজেনরা বলছে ‘জীবনে এরকম শিক্ষক দেখিনি বাবা’। কিন্তু আবার নীল ভট্টাচার্যের ভক্তরা সেখানে গিয়ে কমেন্ট করেছে যে তার স্টাইল অত্যন্ত সুন্দর যা নীলকে খুব ভালো মানিয়েছে। আর তার চরিত্রটার সঙ্গেও ভালোই মানাচ্ছে।

323423187 1365295120940745 4928580261599842397 n.jpg? nc cat=107&ccb=1 7& nc sid=5cd70e& nc ohc=CoZijW4DPrsAX8Fz5kh& nc ht=scontent.fccu31 1

Back to top button