Bangla Serial

Leena Ganguly Trolled: কখনো রাধিকার দিদি অঙ্কিতা, কখনো ফুলঝুরি আবার কখনো শিরিন, একটা শাড়িই ঘুরিয়ে ফিরিয়ে সবাইকে পরাচ্ছে লীনা পিসি! “জুলু কাকুর এত পয়সার অভাব পড়ল?” বহর দেখে Troll করছে নেটিজেন

বাংলা টেলিভিশনে এর আগেও বহুবার আলাদা আলাদা ধারাবাহিকে একই পোশাক বা একই গয়না পরা নিয়ে অভিযোগ উঠেছে দর্শকদের মধ্যে থেকে। এবার আরো একবার সেই একই অভিযোগ উঠল বাংলা টেলিভিশনের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলির ধারাবাহিকগুলির ওপর।

leena-ganguly-RBN - RadioBanglaNet
প্রসঙ্গত স্টার জলসা তিন জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’,’ধুলোকণা’ এবং ‘গুড্ডি’। এই তিনটে ধারাবাহিকই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শকদের মধ্যে। এর মধ্যে ‘ধুলোকণা’ ধারাবাহিকটি কিছুদিন আগেই শেষ হয়েছে। কিন্তু এখনো দর্শকদের মধ্যে ফুলঝুড়ি এবং লালনের জুটি নিয়ে উন্মাদনা কিছু কম নেই। তবে এবার ফুলঝুড়ির একটি শাড়ি দেখা গেল অন্য একটি সিরিয়ালে পরতে। তবে ফুলঝুরির আগেও এটা পরতে দেখা গিয়েছিল আরো এক ধারাবাহিকে।


বর্তমানে সম্প্রচারিত হওয়া লীনা গাঙ্গুলির আরো একটি ধারাবাহিক হলো স্টার জলসার ‘এক্কাদোক্কা’। যেখানে শুরুর দিকে দেখা গিয়েছিল রাধিকার দিদি অঙ্কিতার বিয়ে। আর সেই বিয়েতে অঙ্কিতাকে পরতে দেখা গিয়েছিল একই বেগুনি রঙের শাড়ি। এবার ওই একই শাড়ি আরো একটি ধারাবাহিকে সম্প্রতি পরতে দেখা গেছে যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মাধ্যমে।

সম্প্রতি লীনা গাঙ্গুলির অন্য একটি ধারাবাহিক ‘গুড্ডি’তে দেখা যাচ্ছে গুড্ডি এবং যুধাজিৎ এর বিয়ের পর্ব। যেখানে শিরিনকে পরতে দেখা গেছে সেই বেগুনি রংয়ের শাড়িটি। আর যা দেখে রীতিমত মজা করছে নেটিজেনরা। যে শাড়ি অঙ্কিতা পরা শুরু করেছিল সেই একই শাড়ি ফুলঝুরি পরেছে আবার সম্প্রতি সেই শাড়িটাই পরতে দেখা গেছে শিরিনকে।


তাই নিয়ে মজা করে এক নেটিজেন সোশ্যাল মাধ্যমে তিনজনের ফটো দিয়েছেন এবং লিখেছেন,”ছিল অঙ্কিতা ( এক্কা দোক্কা )র বিয়ের শাড়ি , তার থেকে ফুলঝুরি ধার নিল , তারপর মডার্ন ফুলঝুড়ি তার পুরোনো শাড়ি দিয়ে দিল শিরিনকে
omg ! লীনা পিসি is টুরু হার কিপটে “

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button