Guddi: এক বরে যেমন জীবন চলে যাচ্ছে তেমনি একটা শাড়িতেও চলে যাবে! “দুই বউ গুড্ডি আর শিরিনের দায়িত্ব নিয়ে ফকির হয়ে এক শাড়ি দুই বউকে পরানো আমাদের অনুজ জিজু সেরা”, Troll করছে দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হলো গুড্ডি। তবে এই ধারাবাহিককে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভালো চর্চার থেকে বেশি কটাক্ষ এবং সমালোচনায় শুনতে পাওয়া যায়। শুরুর কয়েক দিনের মধ্যে থেকেই এই ধারাবাহিকের গল্প নিয়ে নানারকম মন্তব্য শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায় তারপর থেকে চলেই যায় সেটি। বর্তমানে শিরিন,গুড্ডি, অনুজ এবং যুধাজিত এই চারজনের গল্প যে কোন দিকে যাচ্ছে সেটা কেউই বুঝতে পারছে না।

images 98

তাই প্রায় সময় ধারাবাহিকের নায়ক অনুজকে নিয়ে নানা রকম কটাক্ষ ভেসে আসে। প্রথমত তার একবার গুড্ডিকে নিয়ে সংসার করার কথা বলা আর একবার শিরিনকে নিয়ে সংসার করার কথা বলা এসব কিছু নিয়ে দর্শকরা বেজায় চটেছে এই চরিত্রটির উপর। তবে বর্তমানে শিরিন যবে থেকে বলেছে যে সে মা হতে চলেছে তবে থেকেই অনুজ বলেছে যে সে শিরিন এবং তার সন্তানকে নিয়ে জীবনে এগিয়ে যাবে। কিন্তু উল্টো দিকে গুড্ডিকে কিছুতেই যুধাজিতের সঙ্গে সংসার করতে দেখতে পাচ্ছে না অনুজ।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে শিরিন বদমাইশি করে গুড্ডির ওপর তার বাচ্চা নষ্ট করার চক্রান্ত করার দোষ দিয়েছে। আর বাড়ির সকলে সেটা বিশ্বাস না করলেও অনুজও শিরিনের সঙ্গে গুড্ডিকে অপমান করেছে। আর সেই নিয়ে বর্তমানে আবার অনুজকে নিয়ে কটাক্ষ করছে দর্শকরা। তবে এবার একটি অন্য বিষয় সামনে এলো, যেটি দেখে এবার এই ধারাবাহিকের ট্রোল করতে শুরু করেছে সকলে।

images 97

সম্প্রতি গুড্ডিকে একটি লাল রঙের শাড়ি পড়তে দেখা গেছে আর সেই একই শাড়ি বিয়ের দিন শিরিনকেও করতে দেখা গিয়েছিল একটা সময়। যা দেখে দর্শকরা বলছে অনুজ দুই বউকে একই শাড়ি পড়তে দিচ্ছে। এতটাই অবস্থা খারাপ হয়েছে। সেই দুটো ছবি পোস্ট করে এক নেটিজেন লিখেছে,”দুই বউ এর দায়িত্ব নিয়ে ফকির হয়ে গিয়ে , এক শাড়ি দুই বউ কে পড়ানো আমাদের অনুজ জিজু”।

images 100

তাই বর্তমানে আরো একবার এই ধারাবাহিক চর্চার শিরোনামে এসেছে তবে এবার দুই নায়িকাকে একই শাড়ি পরানো নিয়ে। প্রসঙ্গত এর আগেও বহুবার একই শাড়ি, গয়না বিভিন্ন ধারাবাহিকের পড়তে দেখা গেছে। কিন্তু নায়িকা এবং পার্শ্ব নায়িকা দুজনেই একই শাড়ি পড়ছে এমনটা হয়তো এই প্রথম।

Back to top button