Gaatchora: জবার পর কাঁচি দিয়ে এবার খড়ি করছে বোম ডিফিউজ! এবার জবার মতোই সবকিছু করে ফেলবে খড়ি! আবার গাঁজাখুরি গল্প দেখাচ্ছে স্টার জলসা বলছে দর্শকরা

স্টার জলসা (Star Jalsha) একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। যেখানে দর্শকের অত্যন্ত পছন্দের একটি জুটি হলো ‘খড়িদ্ধি’ (Khoriddhi)। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy) এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে (Gourav Chaterjee)। তাদের দুজনের ক্যামেরার সামনে রসায়ন দর্শকের ভীষণ পছন্দের।

তবে কিছুদিন আগে থেকেই এই জুটিকে আর একসঙ্গে দেখতে পাচ্ছিল না দর্শক। যার ফলে ‘গাঁটছড়া’র টিআরপি তালিকায় জনপ্রিয়তাও অনেকটা কমে গিয়েছিল। গল্পে দেখানো হয়েছিল ডি-য়ের চক্রান্তে খড়ি হারিয়ে যায়। তারপরে ধারাবাহিকে নেওয়া হয় এক বছরের লিপ। সেখানে দেখা যায় ইশা নামে একটি চরিত্র এসেছে। তাকে দেখতে পুরোপুরি খড়ির মতো। কিন্তু ইশা প্রথম থেকেই নিজেকে খড়ি বলে মানতে চাইছিল না। তবে যতদিন এগিয়েছে তত বোঝা গেছে খড়ি ডি এর এবং তার স্ত্রী-এর চক্রান্তের শিকার।

Khori bomb defusal scene in gaatchora

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে খড়ির সবকিছু মনে পড়ে গেছে কিন্তু পরে জানা যায় যে তার কিছুই মনে পড়েনি। বরং বনি এবং তানির কথা শুনে সে খড়ি হওয়ার নাটক করেছিল। ওষুধের কড়া ডোজের কারণে তার এক্ষুনি কিছু মনে পড়বে না। তবে আস্তে আস্তে ঋদ্ধি তাকে তার পুরনো সব জায়গায় নিয়ে যেতে চাইছে যাতে তার সবকিছু মনে পড়ে।

সম্প্রতি দেখা যায় ঋদ্ধি খড়িকে নিয়ে ভট্টাচার্য বাড়িতে এসেছে, যা দেখে বনি তার মা এবং বাবা সকলেই খুশি হয়ে গেছে। তারপরেই ঋদ্ধি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে খড়িকে সারপ্রাইজ দিয়েছে কিন্তু উল্টোদিকে চক্রান্ত করে ডি ভট্টাচার্য বাড়িতে বোম লাগিয়ে রেখেছে। আর সেই বোম ডিফিউজ করবে খড়ি এমনটাই দেখানো হচ্ছে ধারাবাহিকে।

Khori bomb defusal in gaatchora

যা দেখে দর্শকরা গাঁটছড়ার নতুন প্লট নিয়ে ট্রোল করছে। কারণ এর আগে জলসারই আরো একটি ধারাবাহিক ‘কে আপন কে পরে’ তার নায়িকা জবা বোম ডিফিউজ করেছিল সেই নিয়েও কম কটাক্ষ হয়নি সোশ্যাল মিডিয়াতে। এই নিয়ে এক নেটিজেন লিখেছে, “জবার পর কাঁচি দিয়ে সার্কিটের তার কাটলো এক্রোর শিবরাত্রির সলতে খড়ি এক্রো নাকি গাঁ’জা দেখায়না ।”

Back to top button